যুক্তরাষ্ট্রে কোচিংয়ের প্রস্তাব পেয়েছেন আফতাব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

যুক্তরাষ্ট্রের ঘরোয়া ক্রিকেট লিগের একটি দলের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছেন আফতাব আহমেদ। তবে সেখানে চার মাসের কোচিং করাতে রাজি বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই ব্যাটার।

যুক্তরাষ্ট্রে অবস্থিত বাঙালি মালিকানার একটি ক্রিকেট দল আছে। সেই দলই আফতাবকে কোচ হিসেবে চায়। এখনও কাগজে-কলমে কিছু না হলেও আফতাব সেখানে কোচিং করাবেন, এমনটা অনেকটাই নিশ্চিত।

এই প্রসঙ্গে আফতাব বলেন,”ওরা একটা প্রস্তাব দিয়েছে। জুন থেকে সেপ্টেম্বরের সময়ে তো আমাদের দেশে খেলা তেমন হয় না। বৃষ্টির মৌসুম থাকে। লিগ শেষ হয়ে যায়। আবার প্রথম শ্রেণির মৌসুম শুরু হয় অক্টোবর থেকে। তাই এই চার মাস আমার জন্য দেশের বাইরে কাজ করার খুব সুন্দর সময়। যদি ওই সুযোগটা হয়, তাহলে আমার জন্য ভালো হবে।আমেরিকাতে বাঙালি মালিকানার একটা দল আছে। আমি দলের নামটা বলতে চাচ্ছি না। কারণ এখনো কাগজে-কলমে চুক্তি হয়নি। ওই দলটা মেজর লিগ, মাইনর লিগে খেলে। এই চার মাস সময়ে ওরা যেসব টুর্নামেন্ট খেলবে, সবগুলো মিলিয়ে আমাকে চার মাসের একটা প্রস্তাব দিয়েছে।”

এর আগে সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আফতাবের দল লিজেন্ডস অব রূপগঞ্জ রানার্সআপ হয়। এর আগে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পেও কোচের ভূমিকায় ছিলেন আফতাব।

আফতাব আরও বলেন,”আমার যাওয়া পুরোপুরি নিশ্চিত না হলেও মোটামুটি নিশ্চিত। ওদের সবকিছু জানার পর নিশ্চিত হবো। তবে ওখানে কাজ করলে অভিজ্ঞতাটা বাড়বে। শুনেছি সেখানে রভম্যান পাওয়েলের মতো আইপিএলের নিয়মিতরা খেলে। তাদের সঙ্গে কাজ করার সুযোগ হবে। এটা তো আমার জন্য ভালো সুযোগ হতে পারে। সেখানকার অভিজ্ঞতা বাংলাদেশেও আমি কাজে লাগাতে পারব। ওই অভিজ্ঞতার জন্য আমার ইচ্ছা আছে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »