ম্যারাডোনার মৃত্যুতে সাকিবের আবেগঘন বার্তা

ডেস্ক রিপোর্ট »

আর্জেন্টিনা ফুটবল দলের কিংবদন্তি ফুটবলার ও সাবেক কোচ ডিয়েগো ম্যারাডোনা গতকাল মৃত্যুবরণ করেছেন। মাত্র ৬০ বছর বয়সে ম্যারাডোনার আকস্মিক মৃত্যুতে শোকে নিশ্চুপ করে দিয়েছে পুরো ক্রীড়াবিশ্বকে। প্রিয় ফুটবলারের অসময়ে চলে যাওয়াকে কোনোভাবেই যেন মেনে নিতে পারছিলেন না বিশ্বসেরা অঅলারাউন্ডার সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের প্রিয় ফুটবল দল আর্জেন্টিনা। অন্যান্য ভক্তের মত সাকিবও যথারীতি ম্যারাডোনার ভক্ত ছিলেন। ম্যারাডোনার অকাল প্রয়াণে ভীষণ নাড়া দিয়েছে তাকে।

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক বার্তায় সাকিব বলেন,’‘এমন কয়েকজন খেলোয়াড় থাকে যাদের জনপ্রিয়তা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যায়। যারা সব প্রজন্মের কাছে কিংবদন্তি হয়ে উঠেন। ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনা এমনি একজন খেলোয়াড় ছিলেন। খেলার মাঠে তার অবিশ্বাস্য প্রতিভা আর ফুটবলের প্রতি ভালোবাসার কথা না বললেই না। খেলার মাঠে তিনি সবসময়ই পরিচয় দিয়েছেন বুদ্ধিমত্তার। তার মত কিংবদন্তী খেলোয়াড় ছিলো বলেই, ফুটবল আমাদের এত আনন্দ দেয়। বিদায়, ডিয়েগো!’’

সাকিব ছাড়াও ম্যারাডোনার জন্য দুঃখ প্রকাশ করে ফেসবুকে পোস্ট করে শোক জানিয়েছেন লিটন, সৌম্য, মুস্তাফিজের মতো ক্রিকেটাররা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »