ম্যাচ আমাদের নাগালের বাইরে চলে গেছে: সিডন্স

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

পোর্ট এলিজাবেথ টেস্টে প্রথম ইনিংসে ১৩৯ রান তুলতেই ৫ উইকেট হারিয়েছে বাংলাদেশ। এমন জায়গা থেকে ফিরে এসে ঘুরে দাঁড়িয়ে ভালো ফলাফল করাটা বেশ কঠিন কাজ। জেমি সিডন্সের মতে তাই, ম্যাচ অনেকটাই নাগালের বাইরে চলে গেছে।

দ্বিতীয় দিন শেষে বাংলাদেশ প্রোটিয়াদের চেয়ে ৩১৪ রানে পিছিয়ে আছে। তৃতীয় দিনে অভিজ্ঞ মুশফিকুর রহিম আর তরুণ ইয়াসির আলীর ব্যাটে তাকিয়ে থাকবে দল। তবে এই টেস্ট বাঁচাতে হলে এখনও অনেক পথ পাড়ি দিতে হবে। এই কাজটা যে সহজ হবে না তা ঠিকই অনুমান করতে পেরেছেন সিডন্স।

বাংলাদেশের ব্যাটিং কোচ বলেন,”আমার মনে হয়, দক্ষিণ আফ্রিকা খুব ভালো ব‍্যাটিং করেছে। তারা এমন একটা স্কোর করেছে, সম্ভবত ম‍্যাচ আমাদের নাগালের বাইরে চলে গেছে। বিশেষ করে আজকের শেষ সেশনে আমাদের ব‍্যাটিংয়ের পর।”

তৃতীয় দিন বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যতটা সম্ভব উইকেটে থেকে রান তুলতে হবে বাংলাদেশি ব্যাটারদের। সিডন্স আশাবাদী, সেটা করে দেখাবে তার শিষ্যরা।

তিনি বলেন,”ব‍্যাটিংয়ের জন‍্য কাল কঠিন একটি দিন হতে যাচ্ছে। আমাদের ৫ উইকেট এরই মধ‍্যে পড়ে গেছে। আশা করি, আমরা কিছু জুটি গড়তে পারব, যেটা এখন পর্যন্ত আমরা করতে পারিনি। কয়েকজন ব‍্যাটসম‍্যানকে স্বচ্ছন্দ মনে হয়েছে, ভালো শট খেলেছে, এরপর ডিফেন্সে ভুলের জন‍্য বড় মাশুল দিয়েছে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »