মেয়ার্সকে পরিকল্পনা করে আউট করে উচ্ছ্বসিত খালেদ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেন্ট লুসিয়া টেস্টে বাংলাদেশের হয়ে বলার মতো অর্জন কেবল খালেদ আহমেদের। কেননা টেস্ট ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট পেয়েছেন তিনি। এদিন দুর্দান্ত এক স্লোয়ারে পরাস্ত করেছেন ম্যাচের একমাত্র সেঞ্চুরিয়ান কাইল মেয়ার্সকে।

তৃতীয় দিনের শেষে জানালেন, মেয়ার্সকে পরিকল্পনা অনুযায়ী আউট করতে পারায় দারুণ খুশি তিনি। মূলত ম্যাচটিতে বাংলাদেশকে বিপদে ফেলেছেন মেয়ার্স। ২০৮ বলে ১৮টি চার ও দুটি ছক্কায় ১৪৬ রানের অসাধারণ এক ইনিংস খেলেছেন তিনি। খালেদের ফুলার লেংথের স্লোয়ার ডেলিভারিতে বিভ্রান্ত হয়ে পড়েন মেয়ার্স। খালেদের স্লোয়ার বুঝতে না পেরে ফ্লিক করতে গিয়ে শরিফুল ইসলামের হাতে ক্যাচ তুলে দেন বাঁহাতি এই ব্যাটার।

ম্যাচ শেষে খালেদ বলেন,”প্রতিটি উইকেটই আমার জন্য ছিল স্পেশাল, প্রথমবার ৫ উইকেট পেয়েছি। বিশেষ করে মেয়ার্সের উইকেট ছিল অনেক কষ্টের ফল। গতকাল থেকে ওকে আউট করার চেষ্টা করেছিলাম। আজকে ওকে স্লোয়ার বলে পরাস্ত করেছি, নিজের কাছে ভালো লেগেছে যে পরিকল্পনা করে আউট করতে পেরেছি। অনেক ভালো লাগছে যে ৫ উইকেট পেয়েছি আন্তর্জাতিক ক্রিকেটে। অনেক দিন ধরে চেষ্টা ছিল যে ৫ উইকেট কীভাবে নেওয়া যায়। আগেও একটা সুযোগ এসেছিল, মিস করে ফেলেছি। এটায় চেষ্টা ছিল যেন ৫ উইকেট হয়। খুব ভালো লাগছে। এটা ধরে রাখার চেষ্টা করব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »