মুশফিক ভাই সেরা ব্যাটার, তার ফর্ম নিয়ে চিন্তাই করি না: মুমিনুল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

শেষ কয়েক ইনিংস ধরে রান নেই মুশফিকুর রহিমের ব্যাটে। বলা চলে দেশের সবচেয়ে ধারাবাহিক ব্যাটার তিনি, যদিও দক্ষিণ আফ্রিকা সফরে তিনি এখনও জ্বলে উঠতে পারেননি। এতে উদ্বিগ্ন নন টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

বাংলাদেশের বড় বড় সব সাফল্যের পেছনে হেসেছে মুশফিকের ব্যাট। দক্ষিণ আফ্রিকা সফরে মুশফিক তার চেনা ছন্দে না থাকলেও টেস্ট অধিনায়ক অবশ্য এতে মোটেও চিন্তিত নন।

পোর্ট এলিজাবেথ টেস্ট শুরুর আগে গণমাধ্যমের সাথে আলাপকালে মুমিনুল জানালেন, মুশফিকের ফর্ম ইস্যুতে কতটা নির্ভার তিনি।

মুমিনুল বলেন,”মুশফিক ভাইকে নিয়ে কোনো চিন্তাই করি না। উনি বাংলাদেশ দলের সেরা ব্যাটসম্যান। টেস্টে তার তিনটি ডাবল সেঞ্চুরি আছে। উনি অবশ্যই দ্রুত কামব্যাক করবেন। আর আমি নিজেকে নিয়েও চিন্তিত নই। আগে কী হয়েছে তা নিয়ে না ভেবে সামনের ম্যাচে কী হবে সেটার দিকে তাকাচ্ছি।”

ডারবান টেস্টে বাংলাদেশের পরাজয়ের অন্যতম বড় কারণ মুশফিক ও অধিনায়ক মুমিনুলের ব্যাটের রান খরা। সিরিজের দ্বিতীয় টেস্টে ব্যাটিং ইউনিটের কাছে মুমিনুলের প্রত্যাশা ঘুরে দাঁড়ানোর।

তিনি বলেন,”গত টেস্ট থেকে এই টেস্টে নিতে চাই না, এমন বিষয় হল- দ্বিতীয় ইনিংসে আমরা যেভাবে ব্যাট করেছি সেখানে আরেকটু দায়িত্ব নিয়ে ব্যাট করতে পারি। এই জিনিস নিয়ে ভালোভাবে চিন্তা করতে হবে। ঐ পরিস্থিতিতে পড়লে আমরা কী করতে পারি, ঐ অবস্থা যেন ফিরে না আসে তা নিশ্চিত করতে হবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »