মুশফিক-বিসিবির দ্বন্দ্বের অবসান, গনমাধ্যম থেকে দূরে থাকবেন মুশফিক!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের এমন ভরাডুবির পর টনক নড়েছে বিসিবির। ক্রিকেটারদের পারফরম্যান্সে এমন নাজেহাল অবস্থা দেখে নড়েচড়ে বসেছিল ক্রিকেট বোর্ড। এরই পেক্ষিতে বিশ্বকাপে ব্যর্থ হওয়া মুশফিক,লিটন ও সৌম্য সরকারকে রাখা হয়নি পাকিস্তানের বিপক্ষে চলতি টি-টুয়ান্টি সিরিজের দলে।

বাদ পড়ার পর লিটন-সৌম্য এই ব্যাপারে কোন বক্তব্য না দিলেও বিসিবির এই সিদ্ধান্ত ও মুশফিকের না থাকার বিষয়ে নির্বাচকদের ব্যাখ্যার সমালোচনা করে গণমাধ্যমে কথা বলেছিলেন মুশফিক!  আর এতেই ক্ষুব্ধ বিসিবি মুশফিককে এই বিষয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুশফিক বলেছিলঃ আমাকে তারা বলেছেন, নির্বাচক কমিটি, ম্যানেজমেন্ট, হেড কোচ ও টিম ডিরেক্টর- সবাই মিলেই সিদ্ধান্ত নিয়েছেন যে, আমাকে দলে রাখা হবে না। আমাকে জানানো হয়েছে। নান্নু ভাই জানিয়েছেন। বলেছেন, আমাকে বিশ্রাম দেওয়া হয়েছে সামনে টেস্ট খেলা থাকায়।

কারণ দর্শানোর নোটিশ অনুযায়ী আজকে বিসিবিতে আসেন মুশফিক। এই ব্যপারে বিসিবির কর্তাদের সাথে দীর্ঘ আলোচনা শেষে বিষয়টির সুরাহা হয়েছে বলে নিশ্চিত করেছে বোর্ডের একটি সুত্র।

বিসিবি’র একটি সূত্র নিশ্চিত করেছে, দুই পক্ষের আলোচনা শেষে বিষয়টি সমাধান হয়েছে। তবে মুশফিককে আপাতত গণমাধ্যম থেকে দূরে থাকতে বলা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্যসমূহ »

মন্তব্য করুন »