মুশফিকের অবসর নিয়েও বিসিবির নাটক

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

এশিয়া কাপে ব্যর্থতার পর তীব্র সমালোচনার মুখে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন জাতীয় দলের উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম। তবে তার এই সিদ্ধান্ত নিয়েও নাটকীয়তার আশ্রয় নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারা জানিয়োছে, মুশফিকের আবেদন এখনো তারা গ্রহণ করেননি।

সামাজিক মাধ্যমে ঘোষণা দেওয়ার আগে বিসিবি বরাবর একটি ইমেইল করে অবসরের সিদ্ধান্ত জানিয়ে দেন মুশফিক। তবে বিসিবির দাবি, মুশফিকের অবসরের বিষয়ে কোনও সিদ্ধান্ত হয়নি।  মুশফিকের অবসরের সিদ্ধান্ত বিসিবি গ্রহণ করবে কিনা সেটি জানানো হবে।

এ প্রসঙ্গে জালাল ইউনুস গণমাধ্যমকে বলেছেন, ‘আমরা একটা ই-মেইল পেয়েছি। সে (মুশফিক) জানিয়েছে টি-টোয়েন্টি থেকে অবসর নিতে চায়। তবে টেস্ট ও ওয়ানডে খেলবে। আমি বোর্ড সভাপতির সঙ্গে কথা বলেছি। আমরা সিদ্ধান্ত নেইনি। যেহেতু সিদ্ধান্ত হয়নি, এই মুহূর্তে কিছু বলা কঠিন।’

তিনি আরও বলেন, “বিশ্বকাপে নিশ্চিতভাবে আমরা তাকে মিস করব। বিশ্বকাপের জন্য কিছু প্লেয়ার আমরা ঠিক করেছি, সে তার মধ্যে একজন। টিম ম্যানেজমেন্ট থেকে ২০ জনের মতো প্লেয়ারের একটা সেট করা হয়েছে সে ওই ২০ প্লেয়ারের একজন। পারফরম্যান্স হয়ত কারও একটা সিরিজে কিংবা একটা টুর্নামেন্টে ভালো খারাপ হবে। পরের টুর্নামেন্টে ভালোও হতে পারে।”

মুশফিকের সম্মানটা প্রাপ্য জানিয়ে জালাল ইউনুস বলেন, “সে (মুশফিক) এতদিন যেটা করেছে, যদি এখন না থাকে (জাতীয় দলে) তারপরও তাকে ওই সম্মানটা দিতে হবে। অতীতে কী করেছে আমরা সবাই জানি। হয়তো তার গড় অতোটা ভালো নয়। কিন্তু তার কন্ট্রিবিউশানটা মনে রেখে তাকে আমাদের সম্মান এবং মূল্যায়ন করা উচিত।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »