মুশফিককে নিয়ে কথা বলতে সাকিবের আপত্তি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

এশিয়া কাপে ব্যর্থতার পর হুট করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতি দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের সিদ্ধান্তের কথা জানান মুশফিকুর রহিম। এরপর তার অবসর নিয়ে সতীর্থ ক্রিকেটারদদের অনেকেই নিজের বিবৃতিতে দিয়েছেন। তবে এ সংস্করণে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান এ নিয়ে কিছু বলতে নারাজ।

শোনা গিয়েছিলো, হকিতে দল কিনতে যাচ্ছে সাকিবের ব্যবসা প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। ঢাকার একটি হোটেলে দল মালিকদের নাম ঘোষণার জন্য হকি ফেডারেশন আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকিব নিজেও।

অনুষ্ঠানে হকির সঙ্গে যুক্ত হওয়ার কারণ ব্যাখ্যা করেন সাকিব। সেখানে সাকিবের কাছে মুশফিকের অবসরের বিষয়ে জানতে চাওয়া হয়। তবে বিষয়টি এড়িয়ে গেছেন সাকিব। তিনি বলেন, “মুশফিকের বিষয়ে কথা বলবো না। হকির কথা বলবো।”

এশিয়া কাপে যাওয়ার আগে মুশফিক প্রসঙ্গে সাকিব বলেছিলেন, ‘তিনি (মুশফিক) উইকেটকিপিং করলে আমার জন্য কাজটা (অধিনায়কত্ব করা) অনেক সহজ হয়ে যায়। এর সবচেয়ে বড় কারণ হচ্ছে, টি-টোয়েন্টিতে সময়টা খুব কম থাকে। তো যেটা হয় যে, ফিল্ডারদের খুব সহজেই তিনি পরিবর্তন করতে পারেন। আমার শোনারও দরকার হয় না।”

সাকিবের কথা অনুযায়ী টি-টোয়েন্টি বিশ্বকাপের তার কাছে মুশফিকের প্রয়োজনীয়তা থাকার কথা। কিন্তু সেখানে মুশফিকের বিষয়ে কথা বলতেই সাকিবের আপত্তিতে অনেকেই বিস্মিত হয়েছেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »