মাঠে প্রমাণ হবে কে ভালো কে খারাপ: মিরাজ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হারের পর লংকান অধিনায়ক দাসুন সানাকা বলেছেন আফগানিস্তানের থেকে বাংলাদেশকে মোকাবেলা করা হবে সহজ। এছাড়াও এশিয়া কাপ শুরুর আগে অফগান ব্যাটসম্যান নজিবুল্লাহ জাদরান বলেছিলেন বাংলাদেশের চেয়ে শ্রীলংকা খানিকটা ভালো দল। আজ মিডিয়ার মুখোমুখি হয়ে মেহেদী হাসান মিরাজ বললেন, ভালো খারাপের প্রমাণ হবে মাঠের লড়াইয়ে।

প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে বাজেভাবে হারায় দ্বিতীয় রাউন্ডে যাওয়াটা সহজ হবে না লঙ্কানদের। তবে দাসুন শানাকা জানিয়েছেন, বোলিং বিভাগের বিবেচনায় আফগানিস্তানের চেয়ে সহজ প্রতিপক্ষ বাংলাদেশ। লঙ্কান অধিনায়কের মন্তব্যের পর মেহেদি হাসান মিরাজ জানিয়েছেন, মাঠে প্রমাণ হবে কে ভালো আর কে খারাপ দল।

এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে মিরাজ বলেন, ‘আসলে ভালো খারাপ এটা কিন্তু মাঠে প্রমাণ হবে। দেখেন যে, একটা ভালো দল যদি মাঠে খারাপ খেলে অবশ্যই ম্যাচ হেরে যায় আবার খারাপ দল ভালো খেললে জিতে যায়। মন্তব্যটা কিন্তু এরকম না যে আমরা খারাপ আমরা ভালো। কিন্তু মাঠে পরিচয় হবে কে ভালো কে খারাপ। কারণ যারা ভালো খেলবে দিন শেষে তারাই ম্যাচ জিতবে।’‘এই দল ভালো, এই দর খারাপ আমি এমন মন্তব্য করতে চাই না। আমি যে জিনিসটা চিন্তা করি বা অনুসরণ করি সেটা হলো আমরা ভালো ক্রিকেট খেলতে চাই মাঠে। কিন্তু আমরা প্রমাণ দিতে চাই মাঠে। আমরা যদি ভালো ক্রিকেট খেলি মাঠে তাহলে অবশ্যই সবাই জানবে আমরা ভালো ক্রিকেট খেলেছি, আমরা ভালো দল। আগে থেকেই সব ভবিষ্যদ্বাণী না করে ভালো ক্রিকেট খেলতে চাই।’

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »