মডেলিং করেই পান্ত কোটি টাকা কামাতে পারে: শোয়েব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

সদ্য সমাপ্ত ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে বিধ্বংসী এক সেঞ্চুরি হাঁকিয়ে দলকে জেতান ঋষভ পান্ত। যে কারণে তাকে নিয়ে প্রশংসার ফুলঝুড়িও চলছে বেশ। তবে পান্তের ইনিংসে মন ভরলেও তার ফিটনেসে সন্তুষ্ট নন শোয়েব আখতার। ভারতের এই উইকেটরক্ষককে ওজন কমাতে বলেছেন তিনি।

তৃতীয় ওয়ানডেতে মাত্র ৩৫ রানে তিন উইকেট হারিয়েছিল ভারত। শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলির উইকেট হারিয়ে চাপে পড়েছিল তারা। সেই ম্যাচ সফরকারীরা জিতে নেয় ৪২.১ ওভারের মধ্যে। পান্ত করেন ১২৫ রান। তার সঙ্গী হার্দিক পান্ডিয়া করেন ৭১ রান। এই দুজনের ১৩৩ রানের জুটিই মূলত ম্যাচ থেকে ছিটকে দেয় ইংলিশদের। এই ম্যাচটি বিশ্লেষণের সময় ভারতের তরুণ উইকেটরক্ষককে মডেলিং করে টাকা কামানোর পরামর্শ দেন শোয়েব।

তিনি বলেন,”পান্তের ওজন কিছুটা বেশি। আমি আশা করি, সে এটা বুঝতে পারে এবং ওজন কমানোর দিকে অচিরেই হাঁটা শুরু করবে। অচিরেই তাকে অনেক পণ্যের বিজ্ঞাপন করতে হবে। ভারত একটা বড় বাজার। পান্ত দেখতে সুদর্শন, সে দারুণ মডেলও হতে পারে। কামাতে পারে কোটি কোটি টাকাও।”

যদিও পান্তের ব্যাটিং শক্তিমত্তা নিয়ে কোনো সন্দেহ নেই শোয়েবের। রাওয়ালপিন্ডি এক্সপ্রেসক্ষেত এই পেসারের মতে, ভারতের ক্রিকেটের পরবর্তী মহাতারকা হতে চলেছেন পান্ত।

তিনি আরও বলেন,”ভারতে এ জিনিসটা দেখা যায়, যখনই কোনো ক্রিকেটার সফলতা পায়, তখনই সেই ক্রিকেটারকে নিয়ে টানাটানি পড়ে যায় বড় বড় করপোরেট প্রতিষ্ঠানের মডেল বানাতে। তবে পান্ত অসাধারণ প্রতিভাবান। সে প্রতিপক্ষকে বড় ধরনের বিপদে ফেলে দিতে পারে। ঋষভ পান্ত ভারতীয় ক্রিকেটের একজন সুপারস্টার হতে যাচ্ছে। এখন তো দেখা যাচ্ছে, পান্তকে কেবল পান্তই আটকাতে পারে, আর কেউই নয়।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »