মইন খানকে পাল্টা জবাব দিলেন রিজওয়ান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

সর্বশেষ এশিয়া কাপে রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে ছিলেন মোহাম্মাদ রিজওয়ান। তবে ফাইনালে এসে হোঁচট খেতে পাকিস্তানকে। এর পেছনে রিজওয়ানের ধীরগতির ব্যাটিংকেই দায়ী করেছেন সবাই।

চারপাশের সেই সমালোচনার আগুনে ঘি ঢেলে দিয়েছিলেন পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক মইন খান। তিনি রিজওয়ানকে লেগ সাইডের খেলোয়াড় বলেও মন্তব্য করেছেন।

মইন খানের এই মন্তব্যের পর অবশ্য চুপ ছিলেন রিজওয়ান। তবে বেশিদিন মুখে কুলুপ এটে থাকতে পারলেন না। ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ হারের পর মইনকে পালটা জবাব দিয়েছেন রিজওয়ান।

নিজের ব্যাটিংয়ে কোনো সমস্যা দেখছেন না তিনি। এমনকি অফ সাইডের বল লেগ সাইডে খেললেও সেটা ঠিকই আছে। তবে কাভারেও খেলতে পারেন বলে জানিয়ে দিয়েছেন তিনি।

নিজের ব্যাটিং নিয়ে খোলাসা করে রিজওয়ান বলেন, ‘অফ স্টাম্পের বল যদি লেগ সাইডে মারতে পারি, তাহলে আমার মনে হয় এতে কোনো সমস্যা নেই। যারা আমার এই বিষয় নিয়ে কথা বলছে, সৃষ্টিকর্তা তাদের প্রতি রহম করুক।’

‘আমার অফ সাইডে খেলার দরকার নেই। যদিও আমি অফ স্টাম্প থেকে লেগ সাইডে শট খেলতে পারি, অফ স্টাম্প থেকে কাভারেও খেলতে পারি।’ – তিনি আরও যোগ করেন।

কদিন আগেই একটি অনুষ্ঠানে রিজওয়ানের ব্যাটিংয়ের দুর্বলতা তুলে ধরতে গিয়ে মইন বলেছিলনে, ‘রিজওয়ান, কেবল এক দিকে খেলে এবং তাকে অন্য দিকেও রান করতে হবে, না হলে সে সমস্যায় পড়বে।’

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »