ভেট্টরির সাথে করা চুক্তিতে আসছে পরিবর্তন!

সাজিদা জেসমিন »

বাংলাদেশ ক্রিকেট বোর্ড স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টরির সাথে করা চুক্তিতে পরিবর্তন আনার পরিকল্পনা করছেন। ভেট্টরি যাতে বাংলাদেশি স্পিনারদের সাথে পর্যাপ্ত সময় দিতে পারেন, সে কারণে বোর্ড এই পরিকল্পনা হাতে নিয়েছে।

বর্তমানে, চুক্তিমতে নিউজিল্যান্ডের সাবেক এই স্পিনার বাংলাদেশের সাথে আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপকে সামনে রেখে ১০০ দিনের চুক্তি করেছেন। চুক্তিমতে, ভেট্টরি দৈনিক ২৫০০ ইউএসডলার করে পান।

অফ সীজনে যাতে ভেট্টরি বাংলাদেশের স্পিনারদের সাথে আরো বেশি সময় দিতে পারেন সেজন্য বিসিবি ১০০ দিনের এই চুক্তিতে পরিবর্তন আনতে চাইছেন। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী ক্রিকবাজকে বলেন- “হ্যাঁ! আমরা এটি(তার সাথে ১০০দিনের চুক্তিতে পরিবর্তন) নিয়ে ভাবছি। তাঁর হাতে পর্যাপ্ত সময় থাকলে, এ ব্যাপারে তাঁর ভালো সম্মতি আছে। তবে, আমাদের এও মনে রাখতে হবে যে তাঁর মতো কেউ আন্তর্জাতিক ম্যাচগুলিতে ড্রেসিংরুমে অবস্থান করার কারণে খেলোয়াড়দের মনে ইতিবাচক প্রভাব ফেলবে। তাঁর কাছ থেকে সর্বাধিক আউটপুট নিশ্চিত করার জন্য আমাদের সেখানে সঠিক ভারসাম্য নিশ্চিত করতে হবে।”

২০১৯ সালের জুলাই মাসে ভেট্টরি সুনীল জোশীর স্থলে বাংলাদেশের নতুন স্পিন বোলিং পরামর্শক হিসেবে নিযুক্ত হন। তার প্রথম কার্যকাল শুরু হয় ভারত সফর থেকে। পরবর্তীতে পাকিস্তান সফরে তিনি দলের সাথে ছিলেন নাহ। জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের আগে ২০ শে ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ভেট্টোরি আবারও জাতীয় দলের সাথে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »