ভারতের বিপক্ষে টেস্টে কিউই দলে ম্যাট হেনরি!

সাজিদা জেসমিন »

নেইল ওয়াগনারের স্থলে ভারতের বিপক্ষে টেস্ট স্কোয়াডে দলে ঢাকা হয়েছে পেসার ম্যাট হেনরিকে। ওয়াগনার, যিনি নিউজিল্যান্ডের বোলিং লাইন আপের অপরিহার্য একটি অংশ, তাঁর প্রথম সন্তান জন্মগ্রহণের সময় ঘনিয়ে আসায় তিনি এখনো স্কোয়াডে যোগদান করেন নি।

নিউজিল্যান্ডের হয়ে এখনও পর্যন্ত ১২ টি টেস্ট খেলা হেনরি প্রথম ১৩ সদস্যের স্কোয়াডে নির্বাচিত হননি। নির্বাচকরা লম্বা পেসার কাইলি জ্যামিসনকে পছন্দ করেন। হেনরি গত মাসে সিডনিতে নতুন বছরের টেস্টে সর্বশেষ উপস্থিত ছিলেন। যেখানে তিনি নিউজিল্যান্ডের হয়ে মাত্র দুটি উইকেট নিয়েছিলেন। তিনি আজ বুধবার স্কোয়াডে যোগদান করার কথা রয়েছে।

ওয়াগনার যদিও শিডিউল অনুযায়ী বৃহস্পতিবার সকাল থেকে ট্রেনিং সেশনে যোগদান করার কথা ছিলো, যদিওবা এমনটা হবে বলে মনে হচ্ছে না। ৩৩ বছর বয়সী এই খেলোয়াড় খেলায় অংশগ্রহণ করতে না পারলে, জেমিসনের অভিষেকের পাশাপাশি হেনরীকে সরাসরি একাদশে খেলানো হতে পারে বলে মনে করা হচ্ছে।

২৫ বছর বয়সী এই পেসার ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে সিরিজের জয়ে দুর্দান্ত ছিলেন। দুটি ম্যাচেই তিনটি উইকেট শিকার করেছিলেন। তার আগে, তিনি ভারত ‘এ’ দলের বিপক্ষে তিনটি খেলায় ছয় উইকেট নিয়েছিলেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »