ভারতের চেয়ে পাকিস্তান এগিয়ে: রশিদ লতিফ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

শ্রীলঙ্কার মাটিতে এশিয়া কাপ আয়োজন হতে যাচ্ছে। সূচি অনুযায়ী আগামী ২৭ আগস্ট থেকে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ। সাম্প্রতিক সময়ে দল হিসেবে দারুণ পারফর্ম করছে পাকিস্তান। যে কারণে ধারাবাহিকভাবে পারফর্ম করায় এশিয়া কাপের ট্রফির দৌড়ে পাকিস্তানকে এগিয়ে রাখছেন রশিদ লতিফ।

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের ১০ উইকেটের জয় সমর্থকদের আশাবাদী করে তুলছে বলে মনে করেন সাবেক এই উইকেটকিপার ব্যাটার।

এ প্রসঙ্গে রশিদ লতিফ বলেন,”আমি আশাবাদী যে পাকিস্তান ২০২২ এশিয়া কাপ জিতবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সাম্প্রতিক জয় পাকিস্তানের আশা বাড়িয়ে দিয়েছে।”

এশিয়া কাপে পাকিস্তান ছাড়াও খেলবে ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, আফগানিস্তান এবং বাছাই পর্ব পেরিয়ে আসা একটি দল। বাকি প্রতিপক্ষগুলোকে শক্তিশালী মনে করলেও এশিয়া কাপের আসল লড়াইটা হবে ভারত ও পাকিস্তানের। এমনটাই মনে করেন রশিদ।

তিনি বলেন,”সন্দেহ নেই যে অন্যান্য দলগুলোও প্রতিযোগিতামূলক কিন্তু এশিয়া কাপের আসল লড়াইটা হবে ভারত ও পাকিস্তানের মাঝে।”

ভারতকে শক্তিশালী দল বললেও পাকিস্তানকে এগিয়ে রাখছেন রশিদ। তিনি বলেন,”ভারত নিঃসন্দেহে একটি ভালো দল কিন্তু পাকিস্তান বর্তমানে যেভাবে ক্রিকেট খেলছে তার কোনো উদাহরণ নেই। পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদি, বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ানের মতো খেলোয়াড় রয়েছে যারা বর্তমানে আইসিসির মাধ্যমে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »