ব্রিস্টলে পৌছেই অনুশীলনে তামিম

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

কার্ডিফ মিশন শেষ করে ব্রিস্টলে পৌছেছে টিম বাংলাদেশ। রবিবার স্থানীয় সময় দুপুর ১টার দিকে কার্ডিফ থেকে ব্রিস্টল গিয়ে পৌঁছায় মাশরাফি বাহিনী। আর সেখানেই পৌছেই অনুশীলনে নেমে গেছে টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান।

দলের কোনো অনুশীলন ছিলনা দিনটা ছিল বিশ্রামে কাটানোর। কিন্তু ব্রিস্টলে পৌছে বৃষ্টি মাথায় নেমে গেছেন ঐচ্ছিক অনুশীলনে। ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে তার নিবিড় অনুশীলনের সময় ছিলেন বলবয় বুলবুল ও বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ব্যবস্থাপক সাব্বির খান।

চলমান বিশ্বকাপে রানের খড়ায় ভুগছেন তামিম ইকবাল। ব্যাট হাতে তিন ম্যাচেই নিষ্প্রভ তিনি। বিশ্বমঞ্চে নিজেদের তিন ম্যাচে ২৬, ২৪ ও ১৯ রান করেছেন দেশসেরা ব্যাটসম্যান। ওয়ানডে ফরম্যাটে ২০১৬ সালের পর এত লম্বা সময় অর্ধশতক বঞ্চিত থাকেননি দেশের এই সর্বোচ্চ রান সংগ্রাহক। তাই রানের খড়া কাটাতে ঐচ্ছিক অনুশীলনে তামিম ইকবাল।

বিশ্বকাপে রাউন্ড রবিন লিগের আরও ৬টি ম্যাচ বাকি রয়েছে বাংলাদেশের। আগামীকাল মঙ্গলবার (১১ জুন) এই মাঠেই নিজেদের চতুর্থ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে মাশরাফি বাহিনী। প্রিয় প্রতিপক্ষের বিপক্ষে রানে ফিরুক তামিম এটাই প্রত্যাশা টাইগার সমর্থকদের।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »