ব্যস্ত সূচির কারণে হতাশ বাটলার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

বেন স্টোকসের পর ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক জস বাটলার এবার হতাশা প্রকাশ করলেন। গতকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচের পর টানা সিরিজ আয়োজনের কঠোর সূচি নিয়ে হতাশা প্রকাশ করেছেন। দ্রতু ম্যাচের জন্য অনুশীলনেরও পর্যাপ্ত সময় পাচ্ছেন না বলেও জানিয়েছেন এই ক্রিকেটার।

এ প্রসঙ্গে বাটলার বলেন,”আমি মনে করি অনুশীলনের দিনগুলো প্রতিটি দলের জন্য গুরুত্বপূর্ণ। দলের মধ্যে সংহতি-শক্তি, ফিল্ডিং অনুশীলন, খেলার আগে এগুলো গুরুত্বপূর্ণ। আপনি যখন সেই সুযোগটি মিস করেন, তখন একটা হতাশা থাকে। এই মাসটা এভাবেই শেষ হয়ে গেছে।”

ভবিষ্যতে ভালো ফলাফলের আশা ব্যক্ত করে বাটলার জানান,”ক্রিকেটের সর্বোচ্চ মান অর্জনের জন্য, আপনাকে সঠিকভাবে প্রস্তুত করতে হবে। আশা করি, আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারব। একজন নতুন অধিনায়ক হিসাবে, শুধু ঘুমানোর জন্য সময়টুকু পাচ্ছি এবং আবারো কাজ করতে হচ্ছে দলের খেলোয়াড় এবং কোচদের সাথে। সত্যি বলতে এটা হতাশার কারণ কাজটা ভালোভাবে করার জন্য সেই সময়টুকু পেলে ভালো হয়। কিন্তু আমরা তা পাচ্ছি না, তাই আমাদেরকে খাপ খাইয়ে নিতে হবে এবং সেরা উপায় খুঁজে বের করতে হবে। এটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »