ব্যর্থতা দূর করতে প্রস্তুত মিথুন!

সাকিব শাওন »

টেস্ট ক্রিকেটে টানা মুখ থুবড়ে পড়েছে বাংলাদেশ। হারের বৃত্ত থেকে যেনো কিছুতেই বের হতে পারছে না তাঁরা। গত বছর ভারতের বিপক্ষে জোড়া টেস্টেই ইনিংস ব্যবধানে হার আর এ বছর পাকিস্তানেও ইনিংস বব্যবধানে হার,ব্যার্থতার রেশ কোনভাবেই যেনো কাটাতে পারছে না টিম বাংলাদেশ।

এমন ব্যার্থতা থেকে ঘুঁরে দাঁড়ানোই এখন বড় চ্যালেঞ্জ এমনটাই মনে করেন মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। তিনি বলেন, ‘এভাবে তো আর চলতে পারে না শেষ কয়েকটা টেস্ট সিরিজে দল খেয়েছে নাকানি-চুবানি।দলের ওপেনিং ব্যাটসম্যান এবং সাত নাম্বার ব্যাটসম্যান দু জনের ভূমিকা দুই রকম।’

‘ওপেনিং ভালো শুরু করাটা গুরুত্বপূর্ণ এবং মিডল অর্ডার ব্যাটসম্যানদের উচিত সেশন বাই সেশন রান করা ভুল করে উইকেট বিলিয়ে না দেওয়া। আমরা পরের সিরিজের জন্য নতুন পরিকল্পনা করছি এবং দলের সবাই যদি নিদিষ্ট যে যার পজিশন থেকে সেরা টা দিতে পারে তাহলে টিম হিসেবে ভালো ফলাফল আসবে।’ _ বলে মনে করেন এই ব্যাটসম্যান।

ভারত সিরিজে ব্যার্থ হলেও পাকিস্তান টেস্ট এক ইনিংস পেয়েছেন অর্ধশতকের দেখা। ব্যক্তিগত ভাবে ভালো করলে দলীয় পারফরমেন্স ও সফলতা পাবে বলে মনে করেন এই ব্যাটসম্যান। সর্বশেষ তিনি বলেন সবাই যদি সঠিক প্লান অনুযায়ী কাজ করতে পারে তাহলে সফলতা আসবেই।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »