ব্যক্তিগত পারফরম্যান্সে সন্তুষ্ট মোসাদ্দেক

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে মোসাদ্দেক হোসেন সৈকত। তবে এবারের ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসরটি হতে পারে তার জাতীয় দলের ফেরার পথ। এই ভাবনা মাথায় রেখেই ব্যাট হাতে পারফর্ম করে চলেছেন মোসাদ্দেক।

চলতি আসরে ১৪ ম্যাচ খেলে ৫০.৬২ গড়ে ৬৫৮ রান করেছেন তিনি। স্টাইকরেটটা একশোর কাছাকাছি। টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ রানসংগ্রাহকও হয়েছেন তিনি। এমন পারফরম্যান্সের পর ব্যক্তিগতভাবে খুশি মোসাদ্দেক।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মোসাদ্দেক বলেছেন,”আমি বলবো যে আমার পার্সোনাল যেই পারফরম্যান্স সেটিতে আমি খুশি। তবে হয়তো আরও একটা দুইটা সেঞ্চুরি হলে আরও ভালো লাগতো। সেই জায়গা থেকে পুরোপুরি সন্তুষ্ট না। মূল্যায়ন তো যারা খেলা দেখেছেন তারা করবেন।”

ব্যক্তিগতভাবে মোসাদ্দেক সফল হলেও দল হিসেবে শিরোপা জিততে না পারায় হতাশ মোসাদ্দেক। দল হিসেবে তাদের পারফর্ম করা উচিত ছিল বলেও মনে করেন মোসাদ্দেক।

আক্ষেপের সুরে আবাহনীর এই অধিনায়ক বলেন,”ডিপিএল ভালো ছিল সবদিক দিয়েই, আমি যদি আমাদেরটা বলি, দল হিসেবে যেভাবে পারফরম্যান্স করা দরকার ছিল সেভাবে আমরা করতে পারি নি। পেছনে ছিলাম প্রথম থেকেই, যার ফলে শেষ পর্যন্ত কিছুই ছিল না আমাদের হাতে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »