বিসিসিআইয়ের অনুরোধ নাকচ করলো আইসিসি

মোহাম্মদ সোহেল »

বিশ্বের অন্যতম প্রভাবশালী ও সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের একটি প্রস্তাব সরাসরি প্রত্যাখ্যান করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ইন্টারনেশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

ফ্রাঞ্চাইজি ভিত্তিক বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ১৩ তম আসর উদ্বোধন হতে যাচ্ছে চলতি বছরের ২৯ মার্চ। দিনটি বিসিসিআইয়ের কর্থাব্যক্তিদের কাছে একটি বিশেষ দিন। আবার এই দিকে ক্রিকেটের তিন মোড়লের এক মোড়ল হল বিসিসিআই। আইসিসিতে তাদের সুদৃঢ় অবস্থান।

এইদিকে ২৯ মার্চ রয়েছে আইসিসির পূর্বনির্ধারিত সভা। সেই সভায় ভারতীয় বোর্ডের ক্রিকেট সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ আসনে অধীন ব্যাক্তিদের উপস্থিত থাকতে হতে পারে।সুষ্ঠুভাবে আইপিএলের উদ্বোধন অনুষ্ঠান আয়োজন ও সেখানে উপস্থিত থাকতে বিসিসিআইয়ের কর্তারা আইসিসির নিকট অনুরোধ জানিয়ে ২৯ মার্চের সভার তারিখ পিছিয়ে দেওয়ার জন্য। কিন্তু আইসিসি সরাসরি জানিয়ে দিয়েছে তারা সভার তারিখ পিছাবেনা।

বিসিসিআই আইসিসির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হয়েও ২৯ মার্চের আইসিসির সভা পিছাতে না পারায় তাদের আইপিএল নির্ধারিত সময়ে শুরু হওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »