বিশ্বমানের বোলার হবার স্বপ্ন তাসকিনের

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গত কয়েক বছরের সবচেয়ে উন্নতি করা অন্যতম সেরা পেসার তাসকিন আহমেদ। জাতীয় দলে কামব্যাক করার পর থেকেই দারুণ ছন্দে রয়েছেন বল হাতে।

গত পরশুও দক্ষিণ আফ্রিকার মাটিতে ওদের বিপক্ষে প্রথম জয়ে দারূণ ভূমিকা রেখছেন এই ডানহাতি পেসার। তবে এখানেই থামতে চান না তিনি হতে চান বিশ্বের সেরা বোলারদের একজন। “আলহামদুলিল্লাহ যে গতকাল ম্যাচ জেতানোর পেছনে আমার ভালো অবদান ছিল। আসলে সব ম্যাচের আগেই একই প্রসেস ও বেসিক নিয়ে শুরু করি। পরবর্তীতে পরিস্থিতি অনুযায়ী প্ল্যান পরিবর্তন করতে হয়। আমার স্বপ্ন, আমি বিশ্বমানের বোলার হবো এবং ম্যাচ জয়ের অবদান রাখব। দোয়া করবেন যেনো সিরিজ জয় করে দেশে ফিরতে পারি।”

গত কয়েক মাসে বাংলাদেশের পেসারদের উন্নতি যথেষ্ট চোখে পড়ার মত। বিদেশের মাটিতেও পেসাররা যে বাংলাদেশকে ম্যাচ জেতাতে পারে সেটাই যেন প্রমান করে যাচ্ছে তারা।

পেসাররা অনেক দিন ধরেই কঠোর পরিশ্রম করছে, তারাও চেষ্টা করছে ম্যাচ জয়ে অবদান রাখতে এমনই জানান এই পেসার। “আমরা ফাস্ট বোলাররা অনেকদিন ধরেই হার্ড-ওয়ার্ক করছি। সবাই সবার শক্তিমত্তা-দুর্বলতা নিয়ে কাজ করছি। সুজন স্যার দলের সবাইকে অনেক হেল্প করছেন। আমরা আসলে ভালো ইউনিট হিসেবে বেসিক ঠিক রেখে, পরিস্থিতি পড়ে ম্যাচের কোন সময়ে কোন ধরণের বল করা উচিত তা করার চেষ্টা করছি। আমাদের পারফরম্যান্স গ্রাফ উপরের দিকে যাচ্ছে। সামনে আরও ম্যাচ জেতাতে হবে” বলেন তাসকিন আহমেদ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »