বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হতে পারে: সুজন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

টি-টোয়েন্টিতে দীর্ঘ সময় ধরে ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে বাংলাদেশ। সবশেষ এশিয়া কাপে সেই ধারা বজায় রেখে শূন্য হাতে দেশে ফিরেছে টাইগাররা। বাংলাদেশের পরবর্তী লক্ষ্য নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজ।

নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজকে মূলত বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবেই নিয়েছে টাইগাররা। বাংলা্দেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের নজরও বিশ্বকাপে। তার মতে, এই বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হতে পারে।

তিনি বলেন, “আমাদের লক্ষ্য টি-টোয়েন্টিতে উন্নতি করছি কি না। ছেলেদের মাথায় এই ফরম্যাটটা ছড়িয়ে দিতে চাই। অনেকে আমাদের তাচ্ছিল্য করে এই ফরম্যাটের কারণে। আমাদের মধ্যে আত্মবিশ্বাস আছে অবশ্যই ভালো করার।”

“আমি নিজে পজিটিভ মানুষ, তাই পজিটিভ থাকার চেষ্টা করি সবসময়। আমি মনে করি বিশ্বকাপে চ্যাম্পিয়নও হতে পারি আমরা, যদিও সে রাস্তাটা মোটেও সহজ হবে না। হয়তো ৬ মাস কিংবা ১ বছর সময় লাগবে।” – সুজন যোগ করেন।

ত্রিদেশীয় সিরিজে টাইগারদের ভয়ডরহীনভাবে খেলার পরামর্শ দিয়েছেন সুজন। তার চাওয়া সবাই স্বাধীনতা নিয়ে আগ্রাসী ক্রিকেটাই খেলুক। যেটা টি-টোয়েন্টিতে গুরুত্বপূর্ণ।

সুজন আরও বলেন, “আমি চাই ব্যাটাররা সাহসিকতা নিয়ে খেলুক। এই ফরম্যাটের জন্য স্বাধীনতা নিয়ে আগ্রাসী ক্রিকেটটাই খেলতে চাই আমরা। আর এমনভাবে খেলার সময় প্রথম বলে আউট হতেই পারে ব্যাটার, যদিও সেটার কোন সমস্যা দেখছি না আমি। নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ১-২টা ম্যাচ নাও জিততে পারি আমরা।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »