বিশ্বকাপের বিবেচনায় সৌম্য সরকার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

টি-টোয়েন্টি ফরম্যাটে টাইগারদের ওপেনিং জুটি শক্ত ভিত গড়ে দিতে পারছে না। অধিকাংশ ম্যাচের শুরুতেই দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়ে যাচ্ছে বাংলাদেশ। তাইতো এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে এক প্রকার বাধ্য হয়েই ব্যাটিং অর্ডারে পরিবর্তন এনে মেহেদী হাসান মিরাজ ও সাব্বির রহমানকে দিয়ে ইনিংস শুরু করা হয়।

এদিকে নিউজিল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের মতো আসরে ওপেনারদের নিয়ে বেশ চিন্তিত টাইগার নির্বাচক প্যানেল। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার উইকেট বিবেচনায় দীর্ঘদেহী ব্যাটার সৌম্য সরকার বড় সমাধান হতে পারেন। নির্বাচকদের বিবেচনায়ও আছেন এই বাঁহাতি ব্যাটার।

এছাড়া সেরা দল নিয়ে বিশ্বকাপে যাওয়ার ব্যাপারে আশাবাদী রাজ্জাক। এই নির্বাচক আরও বলছিলেন,“আমরা অবশ্যই চেষ্টা করব, বেস্ট কম্বিনেশনের দলটা যেন ওয়ার্ল্ড কাপে যেতে পারে। আমাদের যা স্টুডেন্ট আছে এর মধ্যে থেকেই যেন বেস্ট কম্বিনেশনের টিম হয়।”

সৌম্য সরকার ক্যারিয়ারের শুরু থেকে সফল হলেও, সেই সফলতা বেশি দিন ধরে রাখতে পারেননি, বরাবরই ছিলেন দলে আসা যাওয়ার মধ্যে। ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে ভালো করতে পারলে দলে তার জায়গা পাকা হওয়ার পাশাপাশি বাংলাদেশ টি২০ তে পাবে লিটনের ওপেনিং পার্টনার।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »