বিমানযোগে মায়ের কোলে ফিরছেন যুবারা

সাজিদা জেসমিন »

রাজধানী ঢাকায় চলছে জয়োৎসব। বিশ্বমঞ্চ জয় করে দেশে ফিরেছে অনুর্ধ্ব-১৯ দল। গতকাল বিকেলে টাইগারদের বহনকারী বিমান ঢাকা পৌঁছায়। বিমানবন্দরে সাদরে অভ্যর্থনা জানানো হয় বিজয়ী দলকে।

বিমানবন্দর থেকে সজ্জিত বাসে করে নিয়ে যাওয়া হয় বিসিবি ভবনে। আর পথে নানানভাবে বরণ করে নেন সমর্থকেরা। বিসিবি ভবনে গিয়ে উষ্ণ অভ্যর্থনা পান যুবারা। কেক কেটে,ট্রফি উঁচিয়ে উদযাপন করা হয় বিজয়োৎসব।

ঢাকায় উষ্ণ সংবর্ধনার পর বিজয়ীদের এবার সময় এসেছে পরিবারের কাছে ফিরে যাওয়ার। মায়ের সান্নিধ্যে ফিরতে ব্যাকুল যুবারা। এইতো বিশ্বকাপের আগেই আকবর আলী দেখে গেছিলেন বোনকে। আর মাঝপথেই বোন হারাবার শোক পোহাতে হয়। আর এবার দেশে ফিরছেন বিশ্বমঞ্চ মাতিয়ে।

নড়াইলের পেসার অভিষেক দাস, অনুপ্রেরণা খোঁজেন একই জেলারই বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক, নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজার কাছে। বাড়ি ফিরতে মুখিয়ে আছেন এ-ই পেসার ও।

আর বিজয়ী দলকে বাড়ি পাঠানো হচ্ছে বিমান যোগে। বিজয়ী দলের সবাই নিজ নিজ জেলায় বিমান যোগে ফিরবেন। আর তাদেরকে ঘিরে নিজ নিজ এলাকায় নেওয়া হয়েছে নানান আয়োজন। সবাই এলাকাবাসীর পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনার অপেক্ষায় আছেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »