বিপিএল এর ভেন্যু তালিকা থেকে বাদ সিলেট

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

বাংলাদেশের কোনো স্টেডিয়ামে খেলা হলেই সেখানে এসে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যায়। সেখানে দর্শকদের সমাগম হয়। তবে বাকি সব স্টেডিয়াম থেকে একটু ভিন্ন চিত্র দেখা গিয়েছিল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। এই স্টেডিয়ামে যে কয়বার ম্যাচ আয়োজন করা হয়েছিলো সে কয়বার ছিলো উপচে পড়া ভিড় দর্শকে টইটম্বুর। তবে আফসোসের বিষয় এই যে এবারের বিপিএলে ভেন্যুর তালিকা থেকে বাদ পড়েছে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দর্শকদের আনাগোনা এবং উন্মাদনা অন্যান্য সকল জায়গা থেকে বেশি। হোক সেটা আন্তর্জাতিক ক্রিকেটে কিংবা বিপিএল। প্রতিবার দর্শকদের উপস্থিতি এবং উন্মাদনা ছিলো প্রশংসনীয় এবং অনেক প্রশংসা কুড়িয়েছিলো এই স্টেডিয়াম। তবে এবার কোনো কারণ ছাড়াই এই স্টেডিয়ামকে বিপিএল এর ভেন্যু হিসেবে রাখেনি বিসিবি। বিপিএল এর পঞ্চম আসরের উদ্বোধনী ম্যাচ এই সিলেট মাঠে হয়েছিল।

এবারের বিপিএল অনুষ্ঠিত হবে দুটি ভেন্যুতে একটি হচ্ছে হোম অফ ক্রিকেট মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং অপরটি সাগরিকা খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

বঙ্গবন্ধু বিপিএলে এবার অংশ নেবে ৭ দল, অনুষ্ঠিত হবে ৪৬টি ম্যাচ, ভেন্যু ২টি। বিপিএল অনুষ্ঠিত হবে ৬ ডিসেম্বর এবং শেষ হবে ৯ জানুয়ারি। আর উদ্বোধনী অনুষ্ঠান হবে ৩ ডিসেম্বর। আর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট ও চট্টগ্রামের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে।

তবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বেশ সাড়া জাগানো উপস্থিতি ও উন্মাদনা থাকার পরও এই ভেন্যুকে না রাখাটা সত্যিই হতাশাজনক।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »