বিগ-ব্যাশের সাথে বিপিএল খেলতে পারেন ভারতীয় ক্রিকেটাররা!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ভারতীয় বোর্ডের চুক্তিতে নেই, আইপিএলে নিয়মিত সুযোগ মেলে না, তবুও বিদেশি লিগে খেলার অনুমতি পান না ভারতের ক্রিকেটাররা। বছর দুয়েক আগে ক্রিকেটারদের বিদেশি লিগে খেলার অনুমতি দেয়ার আহ্বান জানিয়েছিলেন সুরেশ রায়না। সেই সময় চুপ থাকলেও বিষয়টি নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

আইপিএলের ফ্র্যাঞ্চাইজিরা বিদেশি লিগে দল কেনায় ভারতের ক্রিকেটারদের খেলার অনুমতি চাইছে। যা নিয়ে আগামী সেপ্টেম্বরের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত। এমন প্রতিবেদন প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে বিসিসিআইয়ের একটি সূত্র বলেছে,”বিদেশের লিগে উপস্থিতিসহ কয়েকটি আইপিএল দল ভারতীয় খেলোয়াড়দের বিদেশের লিগে খেলার অনুমতি দেওয়ার জন্য বিসিসিআইকে অনুরোধ করেছে। কিন্তু কোনও সিদ্ধান্তে আসার আগে আমাদের এজিএমে এ নিয়ে আলোচনা করতে হবে। এটি একটি বিতর্কিত বিষয়, কারণ আইপিএল সফল হয়েছে কারণ এটি প্রদান করে বিশেষত্বের কারণে। অবশ্যই, আমরা এটি হারাবো না। ভারতীয় খেলোয়াড়দের বিদেশে খেলার জন্য, এটি ফ্র্যাঞ্চাইজি লিগের ক্রমবর্ধমান সংখ্যার কারণে ঘটতে পারে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »