বাউন্ডারি লাইন টপকে ভক্তের আবদার মেটালেন বোল্ট

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ট্রেন্ট ব্রিজে চলছে নিউজিল্যান্ড-ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট ম্যাচ। প্রথম ইনিংসে ৫৫৩ রান করে থামে কিউয়িরা। দ্বিতীয় দিনের শেষের দিকে প্রথম ইনিংস শুরু করে ইংল্যান্ড। দ্বিতীয় দিনের খেলা চলাকালীন ফিল্ডিং করার সময় হঠাৎ করেই বাউন্ডারি লাইন থেকে বের হয়ে পড়েন কিউয়ি তারকা ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট।

এক ভক্তের আবদার মেটানোর জন্যই এমনটা করেন তিনি। নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিওটি।
ইংল্যান্ডের প্রথম ইনিংসের নবম ওভার চলাকালীন ব্যাটিং করছিলেন জ্যাক লিচ ও ওলি পোপ। বল করছিলেন টিম সাউদি।

সেই সময় বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করছিলেন বোল্ট। হঠাৎ করেই দেখা যায় বাউন্ডারি লাইন টপকে গ্যালারির দিকে এগিয়ে যান বোল্ট। এরপর দেখা যায় তিনি তার এক ভক্তকে একখানা টুপিতে অটোগ্রাফ দিলেন। সেই ভক্তকে অটোগ্রাফ দেওয়ার পর টুপিটি ফেরত দিতে গিয়ে পড়ে যায়।

সেই টুপিটি বোল্ট কুড়িয়ে দেন তাকে।
তবে বোল্ট শুধু একজনকেই অটোগ্রাফ দেননি। বাউন্ডারির সামনে তিনি ফিল্ডিং করার সময় যতজনই তাঁর কাছে অটোগ্রাফের আবদার করেছেন, তাদের আবদান তিনি মিটিয়েছেন। তবে শুধু অটোগ্রাফ দিয়েই ভক্তদের খুশি করেননি বোল্ট। এক সমর্থকের সেলফি তোলার আবদারও মিটিয়েছেন এই কিউয়ি তারকা।

শনিবার (১১ জুন) মুথাইয়া মুরলীথরনের রেকর্ডে ভাগ বসিয়েছেন কিউয়ি তারকা ক্রিকেটার ট্রেন্ট বোল্ট। টেস্ট ক্রিকেটে ১১ নম্বরে ব্যাটিং করার দিক থেকে এতদিন মুরলীথরনের ৬২৩ রান ছিল সর্বাধিক। তবে নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন সেই রেকর্ডে ভাগ বসিয়েছেন বোল্ট।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »