বাংলা টাইগার্সের প্রধান কোচের দায়িত্বে আফতাব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক আসর আবুধাবি টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের এবারের আসরে বাংলা টাইগার্সের প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন আফতাব আহমেদ। অস্ট্রেলিয়ান কোচ স্টুয়ার্ট ল’র স্থলাভিষিক্ত হয়েছেন বাংলাদেশের সাবেক এই ক্রিকেটার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

অবশ্য এবারই প্রথম নয়, এর আগেও বাংলা টাইগার্সের হয়ে কাজ করেছেন আফতাব। প্রথম আসরেও দলটির প্রধান কোচের দায়িত্বে ছিলেন তিনি। সেবার কোচিং স্টাফে তার সঙ্গী ছিলেন আরও দুই বাংলাদেশী নাফিস ইকবাল এবং মোহাম্মদ নাজিমউদ্দিন।

আফতাব ছাড়াও এবারের আসরে বাংলা টাইগার্সের কোচিং স্টাফে দেখা যেতে পারে আরও এক বাংলাদেশীকে। তিনি নাজমুল আবেদিন ফাহিম। গুঞ্জন রয়েছে, দলটির মেন্টরের দায়িত্ব নিতে পারেন তিনি। আগামী ২৫ আগস্ট নিজেদের আইকন ক্রিকেটারের নাম প্রকাশ করবে বাংলা টাইগার্স।

এছাড়া এবারের আসরে বাংলাদেশ টাইগার্স শিবিরে দেখা যেতে পারে সাকি সাকিব আল হাসানকে। পুরো টুর্নামেন্ট খেলার সুযোগ না পেলেও দলটির আইকন ক্রিকেটার হিসেবে থাকতে পারেন তিনি। পুরো আসরেই থাকতেন সাকিব। তবে ভারত সিরিজের জন্য মাঝপথেই দেশে ফিরতে হচ্ছে তাকে।

উল্লেখ্য, চলতি বছরের নভেম্বরে মাঠ গড়াবে আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসর। ২৩ নভেম্বর পর্দা উঠবে এই আসরের। দুই সপ্তাহ চলার পর ৪ ডিসেম্বর শেষ হবে জমজমাট এই আসর।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »