বাংলাদেশ সফরের জন্য প্রাথমিক স্কোয়াড ঘোষণা শ্রীলঙ্কার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

বাংলাদেশের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে মে মাসের শুরুতেই ঢাকায় পা রাখছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। এরইমধ্যে গতকাল শুক্রবার (১৫ এপ্রিল) ২১ সদস্যের প্রথমিক দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

ঘোষিত প্রাথমিক স্কোয়াডে নেই সম্প্রতি ভারত সফর করা একাধিক ক্রিকেটার। লাহিরু থিরিমান্নে ও চারিথ আসালাঙ্কা প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন। এছাড়া ঘরোয়া টুর্নামেন্টে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেও প্রাথমিক স্কোয়াডে ডাক পাননি কামিন্দু মেন্ডিস। তবে স্কোয়াডে জায়গা করে নিয়েছেন রোশেন সিলভা ও ওসাদা ফার্নান্দো।

বাংলাদেশ সফর ঘিরে দেশটির ক্রিকেট বোর্ড ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড দিয়েছে। যেখান থেকে দুই ম্যাচের সিরিজ খেলতে ঢাকায় পাঠানো হবে ১৮ জন ক্রিকেটারকে।

শ্রীলঙ্কার প্রাথমিক স্কোয়াড:
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), ওসাদা ফার্নান্দো, পাথুম নিশাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা (সহ-অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, কামিল মিসারা, কুশল মেন্ডিস, রোশেন সিলভা, নিরোশান ডিকওয়েলা, দীনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, শিরান ফার্নান্দো, মোহাম্মদ সিরাজ, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ অ্যাম্বুলদেনিয়া, জেফরে ভেন্ডারসে, সুমিন্দা লক্ষণ ও লাকসিতা মুনাসিংহা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »