বাংলাদেশে এসেই মিরপুরে শ্রীরাম

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ টি২০ দলের পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরামকে। আজ দুপুরে বাংলাদেশে এসে এয়ারপোর্ট থেকে সরাসরি তিনি উপস্থিত হয়েছেন মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

আজ রবিবার দুপুর ১টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখান থেকে সরাসরি মিরপুরের বিসিবি কার্যালয়ে। এদিকে এশিয়া কাপের আগে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই দলে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলছেন সাকিব আল হাসানরা। বিসিবি কর্তাদের সাথে আনুষ্ঠানিকতা সম্পন্ন করে ম্যাচটি দেখার কথা রয়েছে শ্রীরামের।

মূলত টি-টোয়েন্টি ফরম্যাটে উন্নতি করতে পরামর্শক হিসেবে শ্রীরামকে নিয়োগ দিয়েছে বিসিবি। টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপ দিয়ে শ্রীরামের দায়িত্বের মেয়াদকাল শুরু হবে। আর অস্ট্রেলিয়ার মাটিতে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে মেয়াদ শেষ হবে। অস্ট্রেলিয়ায় শ্রীরামের কাজের অভিজ্ঞতার থাকার কারণে বিসিবি তাকে বেছে নিতে বাড়তি আগ্রহ পেয়েছে।

বাংলাদেশে এসে নতুন দায়িত্ব বুঝে নেওয়ার একদিন বিরতির পরই টাইগারদের সাথে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে রওনা হবেন শ্রীরাম। সেখানে এশিয়া কাপে তার প্রথম পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার চ্যালেঞ্জ অপেক্ষা করছে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »