পেসারদের দিয়ে কিউইদের চমকে দিতে চান ডমিঙ্গো-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

কিউই সিরিজের বড় পরিকল্পনা জুড়ে আছে পেসাররা। টাইগার পেসার হাসান মাহমুদ-তাসকিন আহমেদের মতো খেলোয়াড় দিয়ে কিউইদের চমকে দিতে চান হেড কোচ রাসেল ডমিঙ্গো। একইসাথে তাঁদেরকে নিয়ে তিনি বেশ রোমাঞ্চিত।

৭ পেসার নিয়ে নিউজিল্যান্ড সফরে গিয়েছে বাংলাদেশ দল। যেখানে অভিজ্ঞ রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেনের সঙ্গে শরিফুল ইসলাম-হাসান মাহমুদদের মতো তরুণ পেসাররাও রয়েছে। এ ছাড়া তাসকিন আহমেদ ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও রয়েছেন। তবে ডানেডিনে প্রথম ওয়ানডে শুরুর দুদিন আগে হাসান-তাসকিনদের প্রশংসায় মেতেছেন।

এ প্রসঙ্গে ডমিঙ্গো বলেন,’‘আমাদের বেশ কজন তরুণ পেস বোলার উঠে আসছে, নিউজিল্যান্ড হয়তো ওদের আগে সেভাবে দেখেনি। আমার ধারণা, তারা হয়তো এই পেসারদের দেখার আশাও করছে না। কিন্তু ওরা দারুণ সম্ভাবনাময়। হাসান মাহমুদ, তাসকিন আহমেদরা বেশ দারুণ বোলিং করছে। যে পেস বোলাররা এখন উঠে আসছে, তাদের নিয়ে আমরা রোমাঞ্চিত।’’

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে এখানে দুইশোর অধিক রান দেখা গেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও রান বন্যা দেখা যাবে বলে মনে করেন ডমিঙ্গো।

তিনি বলেন,’‘প্রচুর রান হবে। নিউ জিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে বেশ অনুসরণ করছিলাম আমি। এই মাঠের গড় রান সম্ভবত ৩০৭। কয়েকটি দিকের বাউন্ডারি বেশ ছোট, ৬৫ মিটারের মতো। আমরা আশা করছি, বেশ রান হবে এখানে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »