পিসিবি থেকে ইমরান সরলেও, পদত্যাগ করতে নারাজ রমিজ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

সরকার বদলে গেলেই পরিবর্তন আসে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নেতৃত্বে। যদিও সেই নিয়মের ধার ধারতে নারাজ রমিজ রাজা। পিসিবির বর্তমান চেয়ারম্যান এখনও তার পদে বহাল থাকতে ইচ্ছুক প্রকাশ করেছেন।

গত সেপ্টেম্বরে পিসিবির চেয়ারম্যান নির্বাচিত হন রমিজ। সংস্থাটির ৩৬তম চেয়ারম্যান হিসেবে তার দায়িত্বের মেয়াদ ৪ বছর। তবে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান রমিজকে পিসিবি প্রধান বানিয়েছিলেন বলে ইমরানের ক্ষমতার পতন ঘটার সাথে সাথে শঙ্কায় পড়ে গেছে রমিজের ভবিষ্যৎও।

বর্তমান প্রধানমন্ত্রী ও সরকারদলের অনুসারী নাজাম শেঠি আবারও বসতে পারেন পিসিবি প্রধানের আসনে। তবে তাই বলে রমিজ হাল ছেড়ে দিচ্ছেন না। পিসিবি চেয়ারম্যান হিসেবে তার ভবিষ্যৎ তিনি ছেড়ে দিচ্ছেন নতুন সরকারের হাতে।

পদত্যাগের গুঞ্জন উড়িয়ে দিয়ে পাকিস্তানের ক্রিকেট বিষয়ক গণমাধ্যম ক্রিকেট পাকিস্তানকে রমিজ বলেন,”এটা পুরোপুরি ভুল খবর।”

রমিজ স্বপদে থাকবেন কি না তা সময়ই বলে দেবে। তবে নতুন সরকার ইতোমধ্যে ইমরানকে নিশ্চিহ্ন করে ফেলেছে পিসিবির ওয়েবসাইট থেকে। প্রধানমন্ত্রী হওয়ার পর পিসিবির প্যাট্রন ইন চিফ ছিলেন ইমরান খান। সেই আসনে বসানো হয়েছে নতুন প্রধানমন্ত্রী শেহবাজ শরিফকে, যিনি পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »