পাকিস্তান সিরিজের জন্য উইন্ডিজের দল ঘোষণা

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

দুই ফরম্যাটেই উইন্ডিজের অধিনায়ক হিসেবে থাকছেন কাইরন পোলার্ড। ওয়ানডেতে তার ডেপুটি হিসেবে থাকবেন শাই হোপ; এবং টি-টোয়েন্টিতে দায়িত্বটি পালন করবেন নিকোলাস পুরান।

ডিসেম্বরে শুরু হতে যাওয়া এই পাকিস্তান সফরের জন্য ক্যারিবিয়ান দলে ডাক পেয়েছেন নতুন ৫ ক্রিকেটার। ওয়ানডে সিরিজে জন্য প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন দুই ব্যাটার জাস্টিন গ্রিভস ও শামার। এ ছাড়াও বাঁহাতি স্পিনার গুদাকেশ মোতি এবং পেস বোলিং অলরাউন্ডার ওডিন স্মিথও সুযোগ পেয়েছেন প্রথমবারের মতো। এদের মধ্যে ওডিন স্মিথ এবং গুদাকেশ মোতি রয়েছেন টি-টোয়েন্টির দলেও।

অন্যদিকে, নতুন মুখ হিসেবে কেবলমাত্র টি-টোয়েন্টি দলে ডাকা হয়েছে ডমিনিক ড্রেকসকে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াডঃ
কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ (সহ অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, রোস্টন চেজ, জাস্টিন গ্রিভস, আকিল হোসেন, আলজারি জোসেফ, গুদাকেশ মতি, অ্যান্ডারসন ফিলিপ, নিকোলাস পুরান, রেমন রেইফার, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াডঃ
কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ অধিনায়ক), ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শাই হোপ, আকিল হোসেন, ব্র্যান্ডন কিং, কাইল মায়ের্স, গুদাকেশ মতি, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, ওশানে থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »