পাকিস্তানকে জিতিয়ে হাসপাতালে রিজওয়ান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

এশিয়া কাপের সুপার ফোরে ভারতকে হারানোর ম্যাচে মীল নায়কের ভূমিকায় ছিলেন মোহাম্মাদ রিজওয়ান। ওপেনিং করতে নেমে দুর্দান্ত এক ইনিংসে গড়ে দিয়েছেন ম্যাচের ভীত। তবে ম্যাচ জিতিয়েই হাসপাতালে ভর্তি হয়েছে তাকে।

ভারতের ইনিংসে কিপিং করার সময় একটি বল ধরতে গিয়ে লাফিয়ে ওঠেন রিজওয়ান। মাটিতে পা ফেলার আগে শুধুমাত্র ডান পায়ে ভর দিয়েছিলেন এই ক্রিকেটার। তাতেই বাধে বিপত্তি, ডান পায়ে চোট পান তিনি। সেই চোট নিয়েই অবশ্য ৫১ বলে ৭১ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন।

ম্যাচ শেষে তাকে নিয়ে আর ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। পাকিস্তান দলের মেডিকেল টিমের পরামর্শে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে মোহাম্মদ রিজওয়ানকে। এম আর আই করানোর জন্যই হাসপাতালে নেয়া হয় উইকেটরক্ষক এই ওপেনারককে। একটি বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

এবারের আসর শুরুর আগে ইনজুরির কারণে ছিটকে গেছেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম। ইনজুরির কারণে ভারতে বিপক্ষে খেলতে পারেননি আরেক পেসার শাহনেওয়াজ দাহানি।

ভারতের বিপক্ষে ম্যাচটিতে আগে ব্যাটিং করে সাত উইকেটে ১৮১ রান তোলে ভারত। জবাবে রিজওয়ানের ৭১ এবং মোহাম্মদ নাওয়াজের ২০ বলে খেলা ৪২ রানের ইনিংসে ভর করে ৫ উইকেটের জয় তুলে নেয় পাকিস্তান।

 

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »