নেদারল্যান্ডসের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে নেদারল্যান্ডস। ১৬ সদস্যে দলটা বেশ শক্তিশালী। দলের ভারসাম্য রক্ষায় ফিরিয়ে আনা হয়েছে দুই অভিজ্ঞ ক্রিকেটার রোয়েলফ ভ্যান ডার মারওয়ে এবং কলিন অ্যাকারম্যানকে। নেতৃত্ব দেবেন স্কট এডওয়ার্ডস।

এই দলে আছে অভিজ্ঞতা এবং তারুণ্যের মিশেল। যেহেতু অস্ট্রেলিয়ার মাটিতে খেলা, তাই পেসারদের গুরুত্ব দিয়েই ঘোষণা করা হয়েছে দলটি। পেস বোলিং লাইন আপে আছেন ব্র্যান্ডন গ্লোভার, টিম ভ্যান ডার গুগেন, লোগান ভ্যান বেক, পল ভ্যান মিকেরেন এবং অ্যাকারম্যান।

কিছুদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের বাধা পেরিয়ে প্রথম পর্বে জায়গা নিশ্চিত করে নেদারল্যান্ডস। অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে খেলার আগে প্রথম রাউন্ডের বাধা পার হতে হবে তাদের। প্রথম পর্বে প্রতিপক্ষ হিসেবে দলটি পাচ্ছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড ও নামিবিয়াকে।

নেদারল্যান্ডসের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: স্কট এডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটকিপার), কলিন অ্যাকারম্যান, শারিজ আহমেদ, লোগান ভ্যান বেক, টম কুপার, ব্র্যান্ডন গ্লোভার, টিম ভ্যান ডার গুগেন, ফ্রেড ক্লাসেন, বাস ডি লিডে, পল ভ্যান মিকেরেন, রোয়েলফ ভ্যান ডার মারওয়ে, স্টেফান মাইবার্গ, তেজা নিদামানুরু, ম্যাক্স ও’ডাউড, টিম প্রিংলে এবং বিক্রম সিং।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »