নিজের থেকে কামিন্সকে এগিয়ে রাখছেন সাউদি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে প্যাট কামিন্স যোগ দেয়ার পরই কলকাতা নাইট রাইডার্সের একাদশ থেকে জায়গা হারিয়েছেন টিম সাউদি। তবে কামিন্সের কাছে জায়গা হারিয়ে মোটেই হতাশ নন নিউজিল্যান্ডের এই পেসার।

বরং কামিন্স কেন এগিয়ে নিজের থেকে, সেটিই খোলাসা করলেন সাউদি। আইপিএলের এবারের আসরের শুরুর দিকে সাউদি খেললেও বর্তমানে সেখানে খেলছেন কামিন্স। ইতোমধ্যে ব্যাট হাতে কলকাতাকে ম্যাচও জিতিয়েছেন অস্ট্রেলিয়ার টেস্ট দলপতি।

সাউদি বলেন,”কামিন্স কেন প্রথম একাদশে খেলছে, সেটা প্রমাণ করেছে ও নিজেই। বল হাতে ওর অবদানের কথা না-ই বা বললাম। ব্যাট হাতে মুম্বাইয়ের বিরুদ্ধে ১৪ বলে হাফসেঞ্চুরি করার পরে যে কোনও দল আমার চেয়ে ওকে আগে খেলাবে।”

১৫ বলে ৫৬ রানের বিধ্বংসী এক ইনিংস খেলে দল জিতিয়েছিলেন কামিন্স। অসাধারণ ফাস্ট বোলিংয়ের পাশপাশি এই ইনিংসই মূলত কামিন্সকে এগিয়ে রেখেছে। যদিও সাউদির মতে, একাদশে পুনরায় ফিরতে পারেন তিনি নিজেও।

সাউদি আরও বলেন,”ভালো দলে প্রতিদ্বন্দ্বিতা থাকবেই। তবে আমি এখন প্রথম এগারোয় জায়গা পাচ্ছি না বলে যে কখনওই পাব না, সেটা মনে করা ভুল। প্রতিযোগিতা অনেক বড়। যে কোনও ক্রিকেটারের চোট লেগে যেতে পারে। সেই মুহূর্তের জন্য তৈরি থাকতে হবে। নিজেকে ম্যাচের জন্য তৈরি করে রাখছি। যাতে সুযোগ এলে কোনও সমস্যা না হয়। তা ছাড়া প্রতিদ্বন্দ্বিতা ব্যাপারটাকে আমি ভাল নজরেই দেখি। এটাই একটা ভাল দলের চরিত্র নির্ধারণ করে দেয়।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »