নিজের খেলা এখন ভালোভাবে বুঝতে শিখেছি: মিলার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ক্যারিয়ারের লম্বা সময় ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলে আসছেন ডেভিড মিলার। যদিও অন্য মৌসুমের চেয়ে এবারের আইপিএল একটু বেশিই ভালো কাটছে তার। গুজরাট টাইটান্সকে ইতোমধ্যেই ফাইনালে নিয়ে গেছেন তিনি। দলকে ফাইনালে তুলে এই হার্ড-হিটার ব্যাটার জানালেন, নিজের খেলাটাকে আরও ভালোভাবে বুঝতে শিখেছেন তিনি।

এর আগে কিংস ইলেভেন পাঞ্জাব, রাজস্থান রয়্যালসে খেললেও নিয়মিত রানের মধ্যে ছিলেন না মিলার। কিন্তু চলতি আইপিএলে দেখা গেল ব্যতিক্রমী চিত্র। ব্যাট হাতে দলকে দুহাত উজাড় করে দিচ্ছেন মিলার। আসরে এখন পর্যন্ত খেলা ১৫ ম্যাচে ৬৪ গড়ে তিনি করেছেন ৪৪৯ রান। সবমিলিয়ে অসাধারণ ফর্মে থাকা মিলার জানালেন, বয়সের সঙ্গে আরও পরিণত হচ্ছেন তিনি।

মিলার বলেন,”আমার মনে হয়, এখানে আমাকে কিছু দায়িত্ব দেয়া হয়েছে। আমাকে এর জন্য সহযোগিতাও করা হয়। নিজের মতো খেলার সুযোগ দেয়া হয়। আমি আমার দায়িত্ব উপভোগ করছি। বেশ কয়েক বছর ধরেই আমি খেলছি। কিন্তু এখন নিজের খেলাটা আমি আরও ভালোভাবে বুঝতে শিখেছি।সত্যি বলতে আমি কিছুটা চাপে ছিলাম। হার্দিক বলছিল, ভালো ক্রিকেটীয় শট খেলতে এবং ফাঁকা জায়গায় মারতে। আমি রানিং বিটুইন দ্যা উইকেটও উপভোগ করছিলাম। এটা আমাদের কাজ সহজ করে দিয়েছে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »