না ফেরার দেশে ক্রিকেটার মোশাররফ রুবেল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ব্রেইন টিউমারের সঙ্গে লড়াই করতে করতে অবশেষে পরাজয় বারণ করে নিলেন মোশাররফ রুবেল। ক্রীড়াঙ্গনকে শোকের সাগরে ভাসিয়ে  রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ক্রিকেটার মোশাররফ রুবেল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।

দীর্ঘদিন চিকিৎসাধীন থেকে রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে গত ১৫ এপ্রিল বাসায় ফিরেছিলেন রুবেল। এরপর শারীরিক অবস্থার অবনতি ঘটলে, আবারও ভর্তি হন ইউনাইটেড হাসপাতালে। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

২০১৯ সালে ব্রেইন টিউমার ধরা পড়ার পর থেকেই চিকিৎসা চলছিল রুবেলের। তার রক্তে সোডিয়ামের পরিমাণ বেড়ে যাওয়ার পাশাপাশি শুরু হয় ডিহাইড্রেশন। তার সঙ্গে কিডনির ক্রিয়েটিনিনের পরিমাণ বেড়ে গেলে শারীরিক অবস্থার অবনতি হয়। সেবার তাকে আইসিওতে রাখতে হয়েছিল কিছুদিন। 

ব্রেইন টিউমারকে জয় করে বারবার ফেরার চেষ্টা করেও শেষ অব্দি মৃত্যু নামক চিরন্তন সত্য আর এলিয়ে যেতে পারেননি রুবেল।

হোম অব ক্রিকেট গ্রাউন্ড খ্যাত শের-ই-বাংলায় ক্রিকেটার মোশাররফ রুবেলের প্রথম জানাজার নামাজ সম্পন্ন হয়েছে। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী  আজ রাত দশটা নাগাদ রুবেলের জানাজা অনুষ্ঠিত হয়।

জাতীয় দলের এ ক্রিকেটারকে শেষ বিদায় দিতে মিরপুরে হাজির হয়েছিলেন দেশের ক্রিকেটাঙ্গনের অনেকেই। জানা গেছে, আনুষ্ঠানিকতা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে জাতীয় দলের সাবেক এ ক্রিকেটারকে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »