দেশের প্রথম ক্রিকেট সমর্থক গোষ্ঠী “বেঙ্গল টাইগার” এর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ক্রিকেটের প্রতি বাঙালি জাতির আবেগ ও ভালবাসা অনান্য দেশের তূলনায় একটু বেশিই। বাংলাদেশ ক্রিকেটকে সমর্থন দিতে এই ক্রিকেট পাগল জাতি হরেক রকম নামে প্রতিষ্ঠা করেছে  বিভিন্ন ক্রিকেট সমর্থক গোষ্ঠী। সময়ের সাথে সাথে ব্যাঙেরছাতার মতো চারদিকে ছড়িয়ে গেছে বিভিন্ন নামের এই ফ্যানস ক্লাব গুলো।
সবারই লক্ষ্য উদ্দেশ্য এক, বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন দেওয়া,এবং দুঃসময়েও বাংলাদেশ দলের পাশে থাকা।

তবে দেশের প্রথম ফ্যানস ক্লাবের নাম জানেই বা ক’জন? বাংলাদেশ দলকে মাঠে গিয়ে সমর্থক যোগাতে আজ থেকে ১৭ বছর আগে, ২০০৪ সালের ২০ অক্টোবর দেশের প্রথম ক্রিকেট সমর্থক গোষ্ঠী হিসেবে পথচলা শুরু করে “বেঙ্গল টাইগার” নামে দেশের প্রথম ক্রিকেট সমর্থক গোষ্ঠী।

হাটি হাটি পা পা করে বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম স্বীকৃত ফ্যানস ক্লাব “বেঙ্গল টাইগার” পার করে ফেলেছে ১৭ বছর!  গত প্রায় দেড় যুগ ধরে বাংলাদেশ ক্রিকেটের ভাল-মন্দ উভয় সময়ে এই সমর্থক গোষ্ঠীকে ছায়ার মতো বাংলাদেশ দলের পাশে দেখা গেছে বাংলাদেশ দলকে সমর্থন ও সাহস যোগাতে।

রাজধানী ধানমন্ডি-৪ নাম্বারে ধানমন্ডি ক্রিকেট একাডেমী মাঠে প্রয়াত আম্পায়ার নাদির শাহ স্ট্যান্ডে গতকাল (বুধবার) কেক কেটে বেঙ্গল টাইগার্সের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এই সময় অতিথি হিসেবে উপস্থিত হয়ে বেঙ্গল টাইগারদের সাথে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।

নিজেদের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন সংগঠনটির আহবায়ক কমিটির বেশ কজন সদস্য। এই সময়ে বেঙ্গল টাইগাররা জানায়: চলমান টি-টুয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ দলকে মাঠে বসে সমর্থন দিতে মাঠে থাকবে বেঙ্গল টাইগাররা। এছাড়া তারা জানায়, বাংলাদেশ দলের সুসময়ে কিংবা দুঃসময়ে বিগত দিন গুলোর মতো বাংলাদেশ দলের সমর্থনে সবসময় পাশে থাকবে বেঙ্গল টাইগার।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »