দুর্ঘটনার কবলে বাংলাদেশের সাবেক পেস বোলিং কোচ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ চলাকালীন সময়ে কোভিডে আক্রান্ত হওয়ার পর বাড়ি ফিরে যাচ্ছিলেন বাংলাদেশের সাবেক পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট এবং দক্ষিণ আফ্রিকার নিরাপত্তা ব্যবস্থাপক জুনায়েদ ওয়াদেও। আর সেই বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন তাঁরা।

পোর্ট এলিজাবেথে দ্বিতীয় টেস্ট চলাকালীনই কোভিডে আক্রান্ত হয়েছেন দক্ষিণ আফ্রিকার বর্তমান বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট এবং নিরাপত্তা ব্যবস্থাপক ওয়াদেও। সিরিজ শুরু হওয়ার আগে দুই বোর্ডের মধ্যকার প্রটোকল মোতাবেক বাড়ি ফিরছিলেন তাঁরা। অবশ্য অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন তাঁরা। হোয়াটসঅ্যাপে এক খুদে বার্তায় এমনটাই জানালেন ল্যাঙ্গাভেল্ট।

তিনি বলেন,”আমরা ভালো ও সুস্থ আছি। কোনো চোট নেই। স্রষ্টাকে অশেষ ধন্যবাদ।”

সড়ক দুর্ঘটনার কবলে পড়ার পরপরই একটি বিবৃতি দেয় ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। মূলত তাঁদের শরীরে কোভিডের লক্ষ্মণ থাকায় বাড়িতেই কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

সেখানে বলা হয়েছিল,”তাঁদের শরীরে মৃদু উপসর্গ (কোভিডের) ছিল। দুজনেই তাই গাড়িতে করে বাড়ি ফিরে কোয়ারেন্টিন (প্রটোকল অনুযায়ী) করার সিদ্ধান্ত নেন। দুর্ভাগ্যবশত বাড়ি ফেরার পথে গন্তব্যে পৌঁছানোর কিছু আগে তাঁরা দুর্ঘটনার কবলে পড়েছেন। দুজনই নিরাপদ এবং সুস্থ রয়েছেন। নিজেদের পরিবারের সঙ্গেই রয়েছেন।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »