দুই ওপেনারকে হারিয়ে বিপাকে বাংলাদেশ

দুর্জয় দাশ গুপ্ত »

নিউজিল্যান্ডের দেয়া ২১২ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশ অনূর্ধ্ব -১৯ দলের৷ শুরুতেই দুই ওপেনারকে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে টাইগার যুবারা।

এর আগে টস জিতে বোলিংয়ে নেমে দারুণ শুরু করে বাংলাদেশের যুবারা। শুরুতেই তুলে নেয় কিউই ব্যাটসম্যান রাইস মারিউর উইকেট। শামীম হোসেনের বলে ১ রান করা মারিউ স্লিপে ক্যাচ দেন তানজিদ হাসানকে।

নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকলে একটা সময় দু’শো রান টপকাতে পারা নিয়েই শঙ্কা দেখা দিয়েছিলো কিউইদের। পঞ্চম উইকেটে এসে ৬৭ রান যোগ করেন বেকহ্যাম হুইলার-গ্রিনল এবং নিকোলাস লিডস্টোন। পেসার শরিফুলের বলে এলবিডব্লিউ হয়ে ৪৪ রান করা লিডস্টোন ফিরে গেলেও গ্রিনল শেষ পর্যন্ত ৮৩ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ৭৫ রানে অপরাজিত থেকে নিউজিল্যান্ডকে লড়াইয়ের পুঁজি এনে দেন।

এদিকে শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ২০ রানে তামিম ফিরে গেলে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। এর দলীয় ৩২ রানে আরেক ওপেনার ইমন আউট হলে বিপর্যয়ে পড়ে টাইগার যুবারা। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৪২ রান। ক্রিজে আছেন মাহমুদুল ৯ রান করেন এবং তৌহিদ ৭ রানে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »