দল নিয়ে বিস্ফোরক ফাটানোর পর শ্রেয়াসের ‘ইউটার্ন’

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

এর আগে দল গঠন নিয়ে বিস্ফোরক মন্তব্য করে হইচই বাঁধিয়ে দেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। অবশেষে ইউটার্ন নিয়ে নিজের নতুন বক্তব্যের মাধ্যমে কলকাতার কর্তাকে আগলে রাখার চেষ্টা করছেন তিনি।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ শেষে শ্রেয়াসকে প্রশ্ন করা হয়েছিল একাদশে এত পরিবর্তন ও পরীক্ষানিরীক্ষা নিয়ে।

জবাবে শ্রেয়াস বলেছিলেন,”নতুন ব্যাটারদের জন্য এই পরিস্থিতি খুব কঠিন। আমি নিজে যখন খেলা শুরু করেছিলাম, আমিও এই পরিস্থিতির শিকার হয়েছি। দল নির্বাচন নিয়ে আমরা কোচের সঙ্গে আলোচনা করি। প্রধান নির্বাহীও দল নির্বাচন নিয়ে মতামত দেন।”

শ্রেয়াসের এমন মন্তব্যে কলকাতার টিম ম্যানেজমেন্ট নিয়ে সমালোচনার ঝড় ওঠে। মালিকপক্ষ টিম ম্যানেজমেন্টের ওপর হস্তক্ষেপ করছে, এমন দাবিও উঠে। সুনীল গাভাস্কার পর্যন্ত বিষয়টির সমালোচনা করেন। মাইকেল ভন তো বলেই দিয়েছিলেন, ‘আপনার কাজ টাকা পয়সার হিসাব রাখা, আপনি গিয়ে টাকা গুনুন।’

এত সমালোচনা আর বিতর্ক দেখে আর চুপ থাকেননি শ্রেয়াস। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সর্বশেষ ম্যাচের পর তিনি দাবি করলেন, মাইশোর একাদশ থেকে বাদ পড়া ক্রিকেটারদের সান্ত্বনা দেন; একাদশ সাজানোতে ভূমিকা রাখেন না।

শ্রেয়াস বলেন,”আমি আগের সাক্ষাৎকারের একটি বিষয় পরিষ্কার করে দিতে চাই। আমি যখন সিইওর নাম নিয়েছিলাম তখন শুধু বলতে চেয়েছিলাম যে যারা যারা দল থেকে বাদ পড়ছে তাদের তিনি সান্ত্বনা দেন। কারণ দল তৈরি করাটা আমাদের পক্ষে বেশ কঠিন কাজ।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »