দলে জায়গা ধরে রাখতে খেলছে ক্রিকেটাররাঃ সুজন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

গতকাল টি-টোয়েন্টির শেষ ম্যাচে রান রেটে চোখ না রেখে বরং ধীরগতির ব্যাটিং করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ-নাজমুল হোসেন শান্ত। ম্যাচের পরিস্থিতি অনুযায়ী ব্যাটিং করতে না পারাকে বাংলাদেশের হারের কারণ হিসেবে দেখছেন খালেদ মাহমুদ সুজন। একইসঙ্গে ব্যাটারদের দ্রুত রান তোলার মানসিকতাকে দায় দিচ্ছেন বাংলাদেশের টিম ডিরেক্টর।

সুজনের মতে, বাংলাদেশের ব্যাটাররা দল নয়, নিজের জায়গা ধরে রাখার জন্য খেলে। মাহমুদউল্লাহ ও শান্ত দলের প্রয়োজনের সময় বড় শট খেলতে না পেরে উল্টো সাজঘরে ফিরেছেন দলকে বিপদে ফেলে। দলের রান রেট বেড়ে যাওয়ার পরও ব্যাটারদের মাঝে দ্রুত রান তোলা কিংবা ছক্কা মারার প্রবণতা দেখতে না পেরে বেজায় চটেছেন সুজন।

সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় হতাশা প্রকাশ করে সুজন বলেন,”আমি খুবই হতাশ এবং আমি এটা সম্পূর্ণ খেলোয়াড়দের দোষ দেবো। আমরা জানি যে আমাদের ১০-১২ করে লাগবে তারপরও ওভারে ৬-৭ করে নিচ্ছি। কাউকে দেখলাম না যে চেষ্টা করছে ৬ মারার। সবাই ২-১ করে। আমি যদি ওইভাবে বলি নিজের জায়গা ধরে রাখার জন্য যে আমি একটা মোটামুটি রান করে আমাকে সেফ রাখলাম। আপনি যদি ১০০, ৯০ কিংবা ১১০ স্ট্রাইক রেটে ব্যাটিং করেন তাহলে আপনি এখানে তাড়া করে জিততে পারবেন না।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »