তামিম-শান্তর ব্যাটিংয়ের প্রশংসায় মোসাদ্দেক

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্টস একাদশের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ। যেখানে টসে জিতে গতকাল প্রথম দিন ব্যাটিং করে ৬ উইকেটে ২৭৪ রান সংগ্রহ করেছে সফরকারী বাংলাদেশ।

প্রস্তুতি ম্যাচে তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্ত ছাড়া কেউই বলার মতো ব্যাটিং করতে পারেননি। লিটন দাস ৪ রানে ফিরলেও মুমিনুল হক ও মাহমুদুল হাসান জয় সাজঘরে ফেরেন শূন্য রানে। এমন পারফরম্যান্সের পরও মোসাদ্দেক হোসেন সৈকত মনে করেন, প্রস্তুতি ম্যাচ থেকে ব্যাটাররা আত্মবিশ্বাস অর্জন করছে।

এক ভিডিও বার্তায় মোসাদ্দেক বলেন,”এখানে (উইন্ডিজ) আসার পর আমরা আসলে দুই-তিনদিন ফিটনেস ট্রেনিং করার চেষ্টা করেছি এবং মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি আবহাওয়ার সঙ্গে। তিনদিনের একটা প্রস্তুতি ম্যাচ হচ্ছে যেটা আমাদের জন্য ভালো একটা সুযোগ যে ব্যাটসম্যানরা এখানে দারুণ আত্মবিশ্বাস অর্জন করছে।”

এদিকে তামিমকে দারুণভাবে সঙ্গ দেয়া শান্তও পেয়েছেন হাফ সেঞ্চুরির দেখা। তামিম ও শান্তর ব্যাটিংয়ে খুশি মোসাদ্দেক।

তিনি বলেন,”তামিম ভাই খুবই ভালো ব্যাটিং করছেন। শান্তও ভালো ব্যাটিং করেছে। আমি মনে করি যে ব্যাটসম্যানদের জন্য ভালো একটা প্রস্তুতি ছিল।”

ওয়েস্ট ইন্ডিজের কন্ডিশনে ঘাসের উইকেট হওয়ায় বল বেশি মুভ করছে এবং বাড়তি বাউন্স করছে। প্রস্তুতি ম্যাচ খেলার ফলে প্রথম টেস্টে খানিকটা সহায়তা পাওয়া যাবে বলে মনে করেন মোসাদ্দেক।

তিনি বলেন,”প্রথম টেস্টের আগে প্রস্তুতি ম্যাচটা আমাদের ভালো সহায়তা করবে। বিশেষ করে এখানকার কন্ডিশন বাংলাদেশ থেকে একটু ভিন্ন। বল একটু বেশি মুভমেন্ট থাকে, উইকেট ও বাংলাদেশ থেকে সাধারণত বাউন্সি হয়। প্রস্তুতি ম্যাচটা তাই সবদিক থেকে আমাদের কাজে দেবে। ব্যাটসম্যানরা আত্মবিশ্বাস নিতে পারবে এখান থেকে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »