তামিম মিথ্যা কখা বলছেঃ পাপন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

দুইদিন আগে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দাবি করেছিলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে তাকে টি-টোয়েন্টিতে পুনরায় ফেরার ব্যাপারে কিছুই জিগ্যেস করা হয়নি। কোনো মতামতই নেয়া হয়নি তার কাছ থেকে। তামিমের করা এই বক্তব্যকে ‘মিথ্যা’ বলছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

চার-পাঁচ মাস আগে দফায় দফায় বৈঠক করে টি-টোয়েন্টিতে তামিমকে চেষ্টা করেও ফেরানো যায়নি। বরং বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালীন টি-টোয়েন্টি থেকে আরও ৬ মাসের বিরতির কথা জানিয়েছিলেন তামিম। সেই সঙ্গে নিজের ভাবনার কথাও বিসিবিকে জানিয়েছিলেন তিনি।

তার সেই ঘোষণার ৪ মাস পর এসে তামিম দাবি করলেন, টি-টোয়েন্টি নিয়ে পরিকল্পনা জানানোর সুযোগই দেয়া হয় না তাকে। তামিমের এমন বক্তব্যকে ভিত্তিহীন বলছেন পাপন।

ক্রিকবাজকে পাপন বলেছেন,”এটি পুরোপুরি মিথ্যা (যে আমরা তার সঙ্গে টি-টোয়েন্টি নিয়ে কথা বলিনি)। আমি ওকে অন্তত চারবার বাসায় ডেকেছি এবং টি-টোয়েন্টি খেলতে অনুরোধ করেছি। বোর্ডের অন্যরাও এ বিষয়ে ওর সঙ্গে কথা বলেছে। এখন দেখুন ও কী বলছে! অনেকবার অনুরোধের পরও সে আমাদের লিখিত দিয়েছে যে এখন (টি-টোয়েন্টি) খেলতে চায় না। আমি বুঝতে পারছি না এখানে কনফিউশন আসলে কোথায়। আমি বলতে চাচ্ছি, ও কী বলতে চায় বলতে দিন। এরপর আমরা আমাদের হাতে থাকা প্রমাণ দেখাব। আমরা তাকে টি-টোয়েন্টিতে দেখতে চাই। সে কি খেলবে? সে কি বিশ্বকাপ খেলতে চায়? যদি চায় তাহলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টিতে খেলতে হবে।”

এর একদিন আগেই তামিম দাবি করে বলেছিলেন,”টি-টোয়েন্টি নিয়ে যে পরিকল্পনা আমার, আমাকে তো বলার সুযোগই দেওয়া হয় না। হয় আপনারা বলে দেন, না হয় অন্য কেউ বলে দেয়। ওটাই চলতে থাকুক (হাসি)। আমাকে তো বলার সুযোগ দেওয়া হয় না। এটা এতদিন ধরে আমি ক্রিকেট খেলি এতটুক আমি ডিজার্ভ করি,আমি কি চিন্তা করি না চিন্তা করি এটা আমার মুখ থেকে শোনা। কিন্তু হয় আপনারা কোনো ধারণা দিয়ে দেন, বা অন্য কেউ এসে বলে দেয়। যখন বলেই দেয় তখন আমার এখানে কিছু বলার নেই।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »