ডিপিএলের সুপার লিগ দেখা যাবে জিটিভি ও টি স্পোর্টসে

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ২০২১-২২ চলতি মৌসুমের প্রথম ধাপের খেলাগুলো টিভির পর্দায় দেখতে পারেননি দর্শকরা। তবে তাদের জন্য সুখবর কেননা সুপার লিগের প্রতি রাউন্ডের একটি খেলা দেখা যাবে টিভি পর্দায়।

সুপার লিগে মিরপুরের ম্যাচগুলো সরাসরি দেখা যাবে টিভিতে। বিষয়টি নিশ্চিত করেছে ডিপিএলের আয়োজনে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। শনিবার (১৬ এপ্রিল) সিসিডিএমের চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী জানিয়েছেন, দুটি টেলিভিশন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে সুপার লিগের প্রতি রাউন্ডের একটি করে ম্যাচ।

সালাউদ্দিন বলেন,”ব্রডকাস্ট নিয়ে আমাদের এখন যে চিন্তা-ভাবনা সেটা হচ্ছে, সুপার লিগের খেলাগুলো আমরা ব্রডকাস্ট করার একটা সিদ্ধান্ত নিয়েছি। প্রতিদিন যেহেতু তিনটি করে খেলা থাকবে, তিনটি খেলাই প্রোডাকশন হবে।মিরপুরের খেলাগুলো টিভিতে সরাসরি সম্প্রচার হবে আর বিকেএসপির খেলাগুলো ডিজিটাল চ্যানেল বা ইউটিউব চ্যানেলে লাইভ করা হবে। প্রোডাকশন হচ্ছে একটি জয়েন্ট প্রোডাকশন। গাজী টিভি ও টি-স্পোর্টস, এই দুইটি চ্যানেল খেলাগুলো দেখাবে।”

সুপার লিগের খেলা শুরু হবে ১৮ এপ্রিল। এই ধাপ সম্পন্ন হওয়ার আগে ডিপিএলের এবারের আয়োজনকে এখনই সফল বলতে নারাজ সিসিডিএম চেয়ারম্যান।

তিনি বলেন,”এখনো তো শেষ হয়নি। সুপার লিগ শেষ হলে তখন বলা যাবে সফলভাবে শেষ হয়েছে কিনা। সুপার লিগ শুরু হচ্ছে ১৮ তারিখ থেকে। রেলিগেশন লিগও একই তারিখ থেকে শুরু হচ্ছে। ১৮, ২১, ২৪ এপ্রিল রেলিগেশন লিগ ও সুপার লিগের প্রথম তিন ম্যাচ, এরপর ২৬ ও ২৮ এপ্রিল দুই রাউন্ড দিয়ে সুপার লিগ শেষ হবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »