ডিকওয়েলা ও থিসারা ফিরছেন টেস্টে দলে!

সাজিদা জেসমিন »

ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ম্যাচ ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দিবেন দিমুথ করুনারত্নে। পিঠের ইনজুরির কারণে ধানুস্কা দল থেকে ছিটকে পড়ায় ডাক পড়েছে থিসারার।

গুনাতিলেকার স্থলে আসছেন শেহান জয়াসুরিয়া এবং নিরোশান ডিকওয়েলা, যিনি গতবছর মার্চে শেষ ওয়ানডে খেলেন। ডিকওয়েলা জ্বরে ভুগছেন বিধায় প্রথম ম্যাচ মিস করতে পারেন। ২২শে ফেব্রুয়ারি নির্দিষ্ট সময়ের মধ্যে ডিকওয়েলা ফিট না হলে তার স্থলে থাকবে কুশাল পেরেরা।

‘ধানুস্কা পিঠের ইন্জুরিতে ভুগছেন বিধায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলের বাইরে থাকবেন। তার চিকিৎসার প্রয়োজন এবং সম্ভাব্য তাকে সার্জারী করা হবে।’ – টিম ম্যানেজার এবং প্রধান নির্বাচক গণমাধ্যমে বলেন।

ফারনান্দো হাতের ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন। অপর দিকে, উদানা দলে ফিরেছেন। কলম্বোতে প্রথম ম্যাচ হওয়ার পর দু’দল হামবানতোতা এবং পাল্লেকেল্লেতে যাবে।

স্কোয়াডঃ দিমুথ করুনারত্নে( অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, কুশাল পেরেরা, শেহান জয়সুরিয়া, নিরোশান ডিকওয়েলা, কুশাল মেন্ডিস, এঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ধাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকসান সানদাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমার।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »