ট্রফি হাতে দেশে ফিরলো বিশ্বচ্যাম্পিয়নরা

মমিনুল ইসলাম »

বুধবার বিকেলে ট্রফি হাতে দেশে ফিরলো যুব বিশ্বকাপের বিশ্বচ্যাম্পিয়নরা। বুধবার ( ১২ ফেব্রুয়ারি) বিকেল ৪ টা ৫০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করে চ্যাম্পিয়নদের বহর নিয়ে ফেরা বিমানটি।

আজ সকাল ৮ টা ২০ মিনিটে আসার কথা থাকলেও তা পরবর্তীতে পরিবর্তন করা হয়। পরে জানানো হয় বিকেল দেশে ফিরবে যুব বিশ্বকাপের নতুন চ্যাম্পিয়নরা। বিশ্ব চ্যাম্পিয়নদপর বরণ করে নিতে বিমানবন্দর এলাকা ও মিরপুরের হোম ক্রিকেটে জমেছে দর্শকদের উপচে ভরা ভীড়। প্রথমবারের মত চ্যাম্পিয়ন হওয়া দলকে স্বাগত জানাতে কোন আমেজের কমতি নেই দর্শকদের মাঝে।

শুধু ক্রীড়াপ্রেমীরাই নয় বাংলাদেশের যুবাদের সাদরে বরণ করে নিতে আয়োজন কমতি রাখতে রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবিও। যদিও এখন পর্যন্ত তাদের আয়োজনের বিস্তারিত জানায়নি। তবে আসার একদিন আগে থেকেই প্রস্তুত করে রাখা হয়েছে মিরপুর হোম অফ ক্রিকেটকে।

এর আগে রবিবার যুব বিশ্বকাপের ফাইনালে অভিষেক দাস, শরিফুল ইসলাম ও সাকিবদের বোলিং তোপে মাত্র ১৭৭ রানেই গুটিয়ে যা ভারতের যুবারা। ১৭৮ রানের লক্ষ্যে খেলতে নেমে দুর্দান্ত শুরু করলেও মাঝপথে গিয়ে পথ হারিয়ে ফেলে টাইগার যুবারা। তবে সেই হারানো পথ থেকে ফিরিয়ে টাইগারদের বিশ্বকাপ ট্রফি এনে দেন আকবর আলি ও পাটভেজ হাসান ইমনের দায়িত্বশীল ব্যাটিং। শেষ পর্যন্ত ডিএল মেথডে ভারতকে ৩ উইকেটে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয় টাইগার যুবারা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »