টেলরের দ্বিতীয় বাড়ি বাংলাদেশ

সাজিদা জেসমিন »

আগামী ২২শে ফেব্রুয়ারি মিরপুরে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে একমাত্র টেস্টটি অনুষ্ঠিত হবে৷ এরপর আগামী মাসে ৩ ম্যাচ ওয়ানডে এবং ২ ম্যাচ টি-২০ খেলবে দু’দল। সিরিজ খেলার লক্ষ্যে ইতিমধ্যেই ঢাকা পোঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

বাংলাদেশকে দ্বিতীয় বাড়ি বলে মন্তব্য করেন জিম্বাবুয়ের উইকেটকিপার ব্যাটসম্যান ব্র্যান্ডন টেলর। বাংলাদেশ সম্পর্কে ভালোই অভিজ্ঞতা আছে জিম্বাবুয়ের। তাই মুমিনুলদের বিপক্ষে ভালো খেলার ব্যাপারে আশাবাদী টেলর।

টেলর গণমাধ্যমে বলেন – ‘আমরা পুরোপুরি প্রস্তুত। বাংলাদেশে পুনরায় আসতো পেরে ভালো লাগছে। বাংলাদেশ আমাদের কাছে দ্বিতীয় বাড়ির মতো। তাই এখানে বার বার আসতে ভালো লাগে। আমরা বাংলাদেশের কন্ডিশন সম্পর্কে ভালোভাবে অবগত। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টে আমরা ভালো করেছি। দু’টি টেস্টই ৫দিন পর্যন্ত গড়িয়েছে। সেখান থেকে আমরা ইতিবাচক দিকসমূহ খুঁজে পেয়েছি৷ আশা রাখি সেগুলো ধরে রাখতে পারবো।’

রাওয়ালপিন্ডি টেস্টে খারাপ করার পর এই টেস্টে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে মুমিনুলরা, এমনটা বিশ্বাস টেলরের। অভিজ্ঞ এই ক্রিকেটারের মতে সাকিব না থাকলেও বাংলাদেশ হারানো সহজ হবেনা জিম্বাবুয়ের। তাই নিজেদের সেরাটা দিয়ে খেলতে চান তারা।

টেলরের মন্তব্য – ‘আমার মনে হয় রাওয়ালপিন্ডি টেস্টের পর বাংলাদেশ জয়ের ধারায় ফিরতে চাইবে। সাকিববিহীন দল হলেও সেখানে অনেক ভালো ক্রিকেটার রয়েছে। আমরা তাদের অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বমঞ্চ জয় দেখেছি। তাদের অনেক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। তাই তাদেরকে হারানোর জন্য আমাদের সেরাটা দিয়ে খেলতে হবে। ‘

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »