টি-টোয়েন্টি বিশ্বকাপে ঘোড়ার বাজি তাসকিন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লাল সবুজের স্কোয়াডের অন্যতম পরিশ্রমী ক্রিকেটার তাসকিন। গতি বাউন্স আর ইয়র্কার তার বড় অস্ত্র। যদিও টি-টোয়েন্টির শুরুটা জুতসই হয়নি। তবে গেলো বছরগুলোতে নিজেকে করেছেন আরও পরিণত। এবারের আসরে মরুর বুকে ঝড় তুলতে প্রস্তুত এই পেসার।

২০১৯ এর চোখের পানি, ২১ এ উচ্ছ্বাস। এভাবেও ফিরে আসা যায়। প্রত্যাবর্তনের গল্পে যতটা রোমাঞ্চ, যতটা তৃপ্তি। যেন তার ষোল আনা মিলে যাবে বাংলার স্পিড স্টার, সুপার তাসকিনে।

মুশফিকের পরে লাল সবুজের সবচাইতে পরিশ্রমী ক্রিকেটার। গতি, স্লোয়ার, বাউন্সার, ইয়রর্কার, আর বোলিং বৈচিত্র্য তাকে করেছে অনন্য। গেলো দুই বছর নিজেকে পরিণত করেছেন খাটি সোনায়।

যদিও টি-টোয়েন্টি ক্যারিয়ার তার মোটেও আহামরি নয়। তবে সে সব যে পুরনো কাসুন্দি। সাম্প্রতিক ফর্ম চমক জাগানিয়া,ইকোনমি একটু ব্যয়বহুল। ডেথ ওভারে যতটা নড়বড়ে, নতুন বলে ততটাই আগ্রাসী। ঘরোয়া ক্রিকেটে নিয়েছেন ১০৫ উইকেট। এভারের ২৫ এর কাছাকাছি।

অফ আর লেগ কাটারে দারুণ দক্ষ। বল করতে পারেন ব্যাটম্যানের মেরিট বুঝে। যদিও দলীয় কম্বেনেশনের কারণে শেষ কয়েকটি টি-টোয়েন্টিতে ছিলেন না দলের সেরা একাদশে।

বিশ্বকাপের আগে বিশেষ টোটকা নিয়েছেন গুরু মাশরাফীর কাছ থেকে। প্রস্তুতি ম্যাচগুলোর ফলাফল বলছে মরুর বুকে এক্স ফ্যাক্টর হতে পারেন পেসাররা। তাইতো উড়ন্ত শুরুর জন্য একজন তাসকিনেই বাজি বাংলার সমর্থকদের।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »