জীবনের সেরা ফর্মে আছিঃ বাটলার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

টি-টোয়েন্টি ক্রিকেটে ৫ শতকের মধ্যে ৪টিই রাজস্থান রয়্যালসে জার্সিতে করেছেন জস বাটলার। এর ৩টি আবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে! দুর্দান্ত ফর্মে থাকা ইংলিশ ব্যাটার মানছেন, এখন তিনি জীবনের সেরা ফর্মে আছেন।

আইপিএলের ১৫তম আসরে বাটলার প্রথম শতক (ঠিক ১০০ রানের ইনিংস) হাঁকান তার সাবেক দল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। ১৮ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলেন ১০৩ রানের ইনিংস। তার ঠিক পরের ম্যাচেই দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে করেছেন ১১৬ রান। এদিন ম্যাচ শেষে বাটলার জানালেন, তার নিজেরও মনে হচ্ছে- ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন।

তিনি বলেন,”খুব বিশেষ একটা ইনিংস খেললাম। এই স্টেডিয়ামটাও আমার কাছে বিশেষ। দুর্দান্ত পরিবেশ থাকে। ওয়াংখেড়ে স্টেডিয়ামেই মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে প্রথম আইপিএলে খেলি।”

বাটলার আরোও বলেন,”এখন জীবনের সেরা ছন্দে রয়েছি। এই ছন্দটাই পুরো আসরে বজায় রাখতে চাই। প্রথম ওভারে বল ঘুরে বলে সমস্যা হয়। কিন্তু সেটা মানিয়ে নিতে পারলে আত্মবিশ্বাস এমনিই বেড়ে যায়।”

তবে আইপিএলের উইকেটগুলোকে নিজের চেনা বন্ধু বানিয়ে ফেলা বাটলার আশঙ্কা করছেন, যত সময় যাবে উইকেট তত কঠিন হয়ে উঠবে।

তিনি জানান,”একই উইকেটে খেলায় ভবিষ্যতে পিচের চরিত্র বদলাতে পারে। তাই দলগুলো পরবর্তীতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিতেই পারে। টুর্নামেন্ট এগোলে সব দলকেই মানিয়ে নিতে হবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »